সর্বশেষ সংবাদ

অবশেষে সুখবর পেলেন দীঘির ভক্তরা

কথাসাহিত্যিক ইমদাদুল হক মিলন তার ‘শ্রাবণ জ্যোৎস্নায়’ উপন্যাসে যুক্তরাষ্ট্রে বড় হয়ে ওঠা প্রভাবশালী বাঙালি ছেলে নাবিল আর গ্রামের অতি সরল নিরীহ ও পরোপকারী পুরুষ শুভর মাঝখানে দাঁড় করিয়েছেন সুন্দরী মেয়ে মৌকে। সেই উপন্যাস অবলম্বনে নির্মিত হয়েছে একই নামের সিনেমা।

তামান্না সুলতানা প্রযোজিত এ সিনেমাটির চিত্রনাট্য, সংলাপ ও পরিচালনা করেছেন আবদুস সামাদ খোকন। এতে প্রধান নারী চরিত্রে অভিনয় করেছেন দীঘি। তার বিপরীতে দেখা যাবে গাজী আবদুন নূরকে।

তিনি জানান, ১৬ ফেব্রুয়ারি সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। মুক্তি উপলক্ষে ৫ ফেব্রুয়ারি সোমবার মুক্তি পেয়েছে সিনেমার ট্রেলার। এ সিনেমায় দীঘি-নূর ছাড়াও অভিনয় করেছেন বাপ্পা শান্তনু, মুনমুন আহমেদ, সুব্রত বড়ুয়া, মাসুম বাশার, মিলি বাশারসহ অনেকে।

২০২১ সালে শুটিং শুরু হওয়া সিনেমাটি ২০২৩ সালে কলকাতার ‘পঞ্চম বাংলাদেশ চলচ্চিত্র উৎসব’-এ দেখানো হয়। তখন পরিপূর্ণ ছিল প্রেক্ষাগৃহ। এক কথায় অসাধারণ মনোগ্রাহী একটি চলচ্চিত্র শ্রাবণ জ্যোৎস্নায়! বিশেষ করে আপামর বাঙালি পরিবারের নির্ভেজাল পারিবারিক মনোরঞ্জনের সিনেমা হবে এটি, এমনটাই মনে করেন পরিচালক।

তিনি বলেন, ‘এ সিনেমা বারবার দেখতে ইচ্ছে করবে দর্শকের। সিনেমাটি দেখার পর দর্শক মুগ্ধ হবেন।’

আরও পড়ুন

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

যুক্তরাষ্ট্রে গিয়ে নতুন প্রেমের কথা স্বীকার করলেন সোহানা সাবা

লম্বা সময় ধরে সিঙ্গেল মাদার হিসেবেই সময় পার করছেন দুই পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী সোহানা সাবা। ব্যক্তিগত জীবনে ভালোবেসে নির্মাতা মুরাদ পারভেজের সঙ্গে ঘর বেঁধেছিলেন...

সেরা পঠিত