সর্বশেষ সংবাদ

গুঞ্জনই সত্যি হলো, বিয়ে করছেন মৌসুমী হামিদ

উচ্চতা অনুযায়ী পাত্র না পাওয়ায় বিয়ে করছেন না বলে অনেকবারই জানিয়েছেন অভিনেত্রী মৌসুমী হামিদ। সেই মৌসুমী এবার বিয়ের পিঁড়িতে বসছেন।

বুধবার (১০ জানুয়ারি) সন্ধ্যায় হয়ে গেল তার গায়ে হলুদ। শুক্রবার (১২ জানুয়ারি) বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে বলে জানা গেছে।
মৌসুমীর বরের নাম আবু সাইয়িদ। ঢাকার বাসিন্দা তিনি। অভিনেত্রী ও তার স্বামী দু’জনেই শোবিজ অঙ্গনের সঙ্গে জড়িত। তবে সাইয়িদ লেখালেখি ও কাজ করেন ক্যামেরার পেছনে। তার লেখা গল্পে অভিনয় করেছেন মৌসুমী হামিদ। এর মধ্যে ‘রূপকথা নয়’ ও ‘গুটি’ উল্লেখযোগ্য।

জানা গেছে, বেশ কিছুদিন ধরে প্রেম করছিলেন আবু সাইয়িদ ও মৌসুমী হামিদ। এরপর পারিবারিক সিদ্ধান্তেই বিয়ের পিঁড়িতে বসছেন তারা।

এর আগে মৌসুমী হামিদ দীর্ঘদিনের প্রেমিককে বিয়ে করেছেন বলে সম্প্রতি গুঞ্জন ছড়ায়, যদিও গণমাধ্যমকে প্রেম ও বিয়ের বিষয়টি অস্বীকার করেছিলেন তিনি। এরইমধ্যে বুধবার দিবাগত রাতে তাদের গায়ে হলুদের একাধিক ছবি প্রকাশ পেয়েছে সামাজিকমাধ্যমে। যেখানে নব দম্পতিকে শুভকামনা জানাতে দেখা গেছে সহকর্মীদের।

জানা যায়, অভিনেত্রীর পরিবার ও ঘনিষ্ঠ কিছু বন্ধুদের নিয়ে বিয়ের আয়োজন সারছেন। বিয়ের পরে তাদের দেশের বাইরে হানিমুনে যাওয়ার কথা রয়েছে।

জানতে চাইলে মৌসুমী হামিদ বলেন, ‘আমার গায়েহলুদ হয়েছে; খুব ছোট্ট করে বাসার ছাদে এই আয়োজন করেছিলাম। রানার সঙ্গে আমার দুই বছরের পরিচয়। এরপর আমরা বিয়ের সিদ্ধান্ত নিই। দুই পরিবারের সঙ্গে কথা বলি। সবার সম্মতি নিয়ে বিয়ের আনুষ্ঠানিকতা সেরে নিচ্ছি।’

আরও পড়ুন

তখন আমি এত পরিপক্ব ছিলাম না: তাসনিয়া ফারিণ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। বিনোদন জগতে অন্তর্জালের কল্যাণে এরই মধ্যে ব্যাপক পরিচিতি পেয়েছেন ফারিণ। মডেলিং দিয়ে শুরু করেন তিনি। পরে টিভি নাটকে...

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

সেরা পঠিত