সর্বশেষ সংবাদ

ছলছল চোখে মেয়ের জামাইকে জড়িয়ে ধরলেন আমির খান

বলিউডের বাকি আর দশজন তারকা সন্তানের থেকে খানিকটা আলাদা ইরা খান। সুপারস্টার আমির খানের মেয়ে হলেও লাইমলাইট থেকে একেবারে দূরে থাকতেন তিনি। ইন্ডাস্ট্রির পার্টিতেও সেভাবে দেখা যেত না এই তারকাকন্যার।

সম্প্রতি বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন ইরা। বুধবার (৩ জানুয়ারি) সন্ধ্যায় মুম্বাইয়ের একটি সাত তারকা হোটেলে ফিটনেস কোচ নূপুর শেখরের সঙ্গে তার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

বিয়ের অনুষ্ঠানে বরের পোশাকের পরিবর্তে স্যান্ডো গেঞ্জি ও শর্টস পরে হাজির হয়েছিলেন নূপুর শেখর। তার এমন পোশাক সবাইকে চমকে দেয়। পরে রহস্য উন্মোচন করেন নূপুর নিজেই। তিনি জানান, ফিটনেস ট্রেনার হিসেবে তার স্বপ্ন ছিল, বিয়ের পোশাকে নয়, জগিংয়ের পোশাকেই বিয়ে সারবেন। তাই টানা ৮ কিলোমিটার জগিং করে বিয়ের মঞ্চে হাজির হয়েছেন।

অনুষ্ঠানে হাজির হতেই মেয়ের জামাইকে জরিয়ে ধরতে দেখা যায় শ্বশুর আমির খানকে। এসময় অভিনেতার চোখ কান্নায় ছলছল করছিল।

মেয়ের বিয়ের দিন আমির খান এক ধরণের ট্র্যাডিশনাল পোশাক বেছে নিয়েছেন। তাকে একটি গোলাপি পাগড়িসহ সাদা শেরওয়ানি পরতে দেখা গেছে।

এর আগে গত বছরের নভেম্বর মাসের ১৮ তারিখ বাবার জিম ইনস্ট্রাকটর ও প্রেমিক নূপুর শেখরের সঙ্গে বাগদান পর্ব সারেন ইরা। মেয়ের বিয়ের তারিখ ঠিক হতেই আবেগতাড়িত হন আমির খান।

আরও পড়ুন

তখন আমি এত পরিপক্ব ছিলাম না: তাসনিয়া ফারিণ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। বিনোদন জগতে অন্তর্জালের কল্যাণে এরই মধ্যে ব্যাপক পরিচিতি পেয়েছেন ফারিণ। মডেলিং দিয়ে শুরু করেন তিনি। পরে টিভি নাটকে...

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

সেরা পঠিত