সর্বশেষ সংবাদ

নতুন করে ফিরছে ইভ্যালি, ‘বিগ ব্যাং’ অফার দিয়ে ইতিহাস গড়ার ঘোষণা

কয়েকদিন আগে কারাগার থেকে মুক্তি পেয়েছেন আলোচিত ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. রাসেল। এরপরই গ্রাহকের জন্য সাড়া জাগানো আয়োজন নিয়ে পুনরায় কার্যক্রম চালুর উদ্যোগ নিয়েছে প্রতিষ্ঠানটি।

শুক্রবার (২৯ ডিসেম্বর) রাতে ফেসবুক লাইভে এসে এ বিষয়ে বিস্তারিত জানাবেন ইভ্যালির প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মাদ রাসেল।

বৃহস্পতিবার গণমাধ্যমে পাঠানো এক সংবাদ এসব তথ্য জানায় ইভ্যালি।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ইভ্যালির ‘বিগ ব্যাং’ অফারের সঙ্গে সম্পৃক্ত হয়েছে স্যামসাং, মিনিস্টার, যমুনা, ইউনিলিভার, টিকে গ্রুপ, সেনা, তীর, নোকিয়ার মতো দেশ সেরা প্রতিষ্ঠান। গ্রাহক যে কোনো পণ্য অর্ডার দেওয়ার ৭২ ঘণ্টার মধ্যে ই-কুরিয়ারের মাধ্যমে পেয়ে যাবেন। এখানে সকল পণ্য সিওডিতে (ক্যাশ অন ডেলিভারি) পাওয়া যাবে। গ্রাহক আগে পণ্য বুঝে পাবে এরপর টাকা পেমেন্ট করবে। ফলে গ্রাহক ঝামেলামুক্ত হয়ে তার কাঙ্ক্ষিত সেরা পণ্যটি দ্রুত পেয়ে যাবেন।

আরও বলা হয়, মূলত ইভ্যালিতে যেসব অর্ডার আসবে সেগুলো দেখে মার্চেন্ট সরাসরি ই-কুরিয়ারের মাধ্যমে গ্রাহকের কাছে পণ্য পৌঁছে দেবে। ই-কুরিয়ার পণ্যের টাকা পেয়ে সেগুলো মার্চেন্টকে পেমেন্ট দেবে। ইভ্যালি শুধুমাত্র তার লভ্যাংশ মার্চেন্ট থেকে পাবে।

নতুন ক্যাম্পেইন সম্পর্কে মোহাম্মাদ রাসেল বলেন, গ্রাহকদের সেরা অফার দেওয়ার জন্য আমাদের সরবরাহকারীরা দীর্ঘদিন ধরে অপেক্ষা করেছেন। ইতোমধ্যে কয়েকশ সেলার তাদের অফারের কথা জানিয়েছেন। দীর্ঘ সময়ের এই দূরত্ব কেবল ই-ভ্যালির ‘বিগ ব্যাং’ অফারের মাধ্যমে ঘোচানো যাবে। একসঙ্গেই ইতিহাস গড়ব ইনশাআল্লাহ। যা হবে বিজয়ের ইতিহাস, অসম্ভবকে সম্ভব করার ইতিহাস।

আরও পড়ুন

তাসনিয়া ফারিণের স্বপ্ন পূরণ করলেন তাহসান খান

ছোটবেলায় গান করতেন এই সময়ের জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। তৃতীয় শ্রেণি থেকে কলেজে পড়া পর্যন্ত নিয়েছেন নজরুলসংগীতের তালিমও। কোনো একদিন গান গাইবেন- সেই স্বপ্ন...

এই ছবি দেখে নিন্দুকের সমালোচনা অনেকটাই কেটে যাবে: জায়েদ খান

নদীর পাড়ে কাদামাটি আঁকড়ে পড়ে আছেন চিত্রনায়ক জায়েদ খান— বছর খানেক আগে এ রকম একটি ছবি সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ে। ছবিটি নিজেই সামাজিক মাধ্যমে...

সেরা পঠিত