সর্বশেষ সংবাদ

ছোটবোন হিসেবে মুন্নী ভাবীর কাছে ক্ষমা চাই: অপু বিশ্বাস

সেই ভিডিও বার্তার জন্য ছোটবোন হিসেবে ফারজানা মুন্নীর নিকট ক্ষমা চেয়েছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। মঙ্গলবার দিবাগত রাতে ফেসবুক পেইজে পোস্ট দিয়ে দিয়ে তিনি ক্ষমা প্রার্থনা করেন। একই সঙ্গে মুন্নীর সঙ্গে তার কোনো বিরোধ ছিল না বলেও জানান।

তৃতীয়পক্ষের কারণে বিষয়টি এতোদূর গড়িয়েছে উল্লেখ করে অপু বিশ্বাস বলেন, আশাকরি সবার ভুল বোঝাবুঝির অবসান হয়েছে। আসলে তৃতীয় পক্ষের ভুলভাল ব্যাখ্যার কারণেই বিষয়টি দুর্গন্ধে পরিণত হয়েছিল। ডিবি অফিসে হারুন ভাইয়ের ব্যক্তিগত উদ্যোগে আমরা আমরাই খাবার টেবিলে বিষয়টি সমাধান করে নিয়েছি। তাপস ভাইয়া ও মুন্নি ভাবী প্রতি শ্রদ্ধাবোধ থেকে আমি ভিডিওটি ডিলিট করে দিয়েছি।

ফারজানা মুন্নীর নিকট ক্ষমা চেয়ে এই নায়িকা বলেন, মুন্নী ভাবীর কাছে আমার অনুরোধ আপনিও আর মনে কিছু রাখবেন না, জানি আমার ভিডিও বার্তাটির মাধ্যমে আপনি মনে কষ্ট পেয়েছেন,ছোট বোন হিসাবে ক্ষমা করে দিবেন। সকলের অবগতির জন্য জানাচ্ছি, মুন্নী ভাবীর সঙ্গে আমার কোনও অভিযোগ বা মনোমালিন্য ছিলনা এবং এখনও নেই। আমাদের মাঝে ভুল বোঝাবুঝি ছিল অনেকখানি। আমরা চলচ্চিত্রের সবাই একে অপরের সম্পূরক এবং খুবই ছোট্ট একটা জায়গা এই শিল্পাঙ্গন।

সাংবাদিকদের দৃষ্টি আকর্ষণ করে অপু বিশ্বাস বলেন, প্রিয় সাংবাদিক ভাই বোন ও আমার ভক্তদের উদ্দেশ্যে বলতে চাই, এই বিষয়টি যেহেতু আমরা এখানেই শেষ করেছি, আপনারা আর এই বিষয়টি নিয়ে মন্তব্য করবেন না। দিন শেষে আমরা সবাই আমাদের নিজ নিজ পরিবার নিয়ে ভালোভাবে থাকতে চাই। কিছুদিন পরেই নতুন বছর আসছে ,আশা করি সবাই আমাদের ভুলগুলোকে শুধরিয়ে নিয়ে নতুন বছরটি বরণ করে সুন্দরভাবে এগিয়ে যাব।

আরও পড়ুন

হানিমুনে গিয়ে ‘খোলামেলা’ শ্রীময়ী, ছবি তুললেন কাঞ্চন মল্লিক

টালিউডে এখন চারদিকে কেবলই কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ী চট্টরাজকে নিয়ে চর্চা। কিছুদিন আগেই তাঁরা কাগুজে বিয়ে সেরে ফেলেছেন। আগামী মাসে করবেন সোশ্যাল ম্যারেজ। তার...

ক্যানসার নয়, দাঁতের চিকিৎসায় সিঙ্গাপুরে সাবিনা ইয়াসমিন

সিঙ্গাপুরে চিকিৎসাধীন উপমহাদেশের প্রখ্যাত শিল্পী সাবিনা ইয়াসমিন। তিনি তাঁকে নিয়ে বিভ্রান্তিকর তথ্য না ছড়াতে দেশবাসীকে অনুরোধ জানিয়েছেন। একটি অডিওবার্তায় তিনি জানিয়েছেন, নিয়মিত চেকআপের সময়...

সেরা পঠিত