সর্বশেষ সংবাদ

সর্বাধিক ভোট দিয়ে জনগণ আমাকে নির্বাচিত করবে: ফেরদৌস

ঢাকা-১০ আসনকে স্মার্ট করে নাগরিক সুবিধা বাড়ানোর প্রতিশ্রুতি দিয়ে গণসংযোগ করছেন ঢাকা-১০ আসনের আওয়ামী লীগের প্রার্থী ফেরদৌস আহমেদ। উৎসাহ-উদ্দীপনা আর হরেক রকম স্লোগানে জমে উঠেছে তার ভোটের প্রচার। এদিন ফেরদৌসের সাথে নেতা-কর্মীরা স্বতস্ফূর্ত অংশগ্রহণ করে।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) সকালে ধানমণ্ডি-১৫ নাম্বার এলাকায় প্রচার চালান ফেরদৌস। এ সময় দলীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে ভোট প্রচারে নেমেছেন ঢাকাই সিনেমার এ নায়ক।

নিজের আসনের ভোটারদের জন্য দিয়েছেন মোট ২৪টি প্রতিশ্রুতি। বলছেন, স্মার্ট সুবিধা প্রাপ্তিতে ঢাকা-১০ হবে দশে দশ। সপ্তাহে ৭ দিন, ২৪ ঘণ্টা নাগরিক সুবিধা দেয়ার অঙ্গীকারও করেছেন অভিনেতা থেকে নেতা হওয়া ফেরদৌস।

জয়ের ব্যাপারে আশাবাদী এ চিত্রনায়ক বলেন, মানুষের ভালোবাসায় আমি সিক্ত। জয়ের ব্যাপারে আমি শতভাগ নিশ্চিত। আশা করি, সারাদেশের ৩০০ আসনের মধ্যে সর্বাধিক ভোট দিয়ে জনগণ আমাকে নির্বাচিত করবে।

আরও পড়ুন

হানিমুনে গিয়ে ‘খোলামেলা’ শ্রীময়ী, ছবি তুললেন কাঞ্চন মল্লিক

টালিউডে এখন চারদিকে কেবলই কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ী চট্টরাজকে নিয়ে চর্চা। কিছুদিন আগেই তাঁরা কাগুজে বিয়ে সেরে ফেলেছেন। আগামী মাসে করবেন সোশ্যাল ম্যারেজ। তার...

ক্যানসার নয়, দাঁতের চিকিৎসায় সিঙ্গাপুরে সাবিনা ইয়াসমিন

সিঙ্গাপুরে চিকিৎসাধীন উপমহাদেশের প্রখ্যাত শিল্পী সাবিনা ইয়াসমিন। তিনি তাঁকে নিয়ে বিভ্রান্তিকর তথ্য না ছড়াতে দেশবাসীকে অনুরোধ জানিয়েছেন। একটি অডিওবার্তায় তিনি জানিয়েছেন, নিয়মিত চেকআপের সময়...

সেরা পঠিত