সর্বশেষ সংবাদ

শিক্ষাগত যোগ্যতা নিয়ে শাকিবকে টিটকারি! মন্তব্যের ব্যাখ্যা দিলেন জায়েদ খান

কয়েকদিন ধরেই ঢালিউডে আলোচনার কেন্দ্রে ছিলেন শাকিব খান এবং জায়েদ খান। নিজেকে শাকিবের থেকে বেশি শিক্ষিত বলে দাবি করেছিলেন জায়েদ। এরপরেই ফুঁসে ওঠেন শাকিব ভক্তরা।

শুক্রবার (০৮ ডিসেম্বর) অবশ্য এই মন্তব্যের ব্যাখ্যা দিলেন জায়েদ খান। ‘শাকিবভাই’-কে অপমান করা তাঁর উদ্দেশ্য ছিল না বলেও মন্তব্য করলেন এই তারকা।

তিনি বলেন, আমি কিন্তু শাকিব ভাইকে অসম্মান করিনি। শাকিব ভাই আমার চেয়ে অনেক বড় সুপারস্টার। বর্তমানে তার চেয়ে বড় সুপারস্টার এদেশে আর কেউ নেই। সব ঠিক আছে।

জায়েদ খান বলেন, সম্প্রতি এক প্রোগ্রামে সঞ্চালক বলেছিলেন- জায়েদ খান ও শাকিব খানের মাঝে গুণের পার্থক্য কি? এর উত্তরে আমি বলেছিলাম, আমি অনেক শিক্ষিত। ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে মাস্টার্স করেছি। অন্যদিকে শাকিব ভাই ঢাকা বিশ্ববিদ্যালয় পড়েননি। শাকিব খান আমার চেয়ে খুব ভালো অভিনেতা। যেটা আমার মাঝে নাই। এটা ছাড়া আর কিছুই না।

অর্থাৎ তিনি যে কোনওভাবে নিজের মন্তব্যের মধ্য দিয়ে শাকিব খানকে নিশানা করেননি তা স্পষ্ট করেন জায়েদ।

এ সময় শিল্পী সমিতির নির্বাচন নিয়ে জায়েদ বলেন, আমার পোস্টে থাকাটা জরুরি নয়। কাজ করা জরুরি। শিল্পী সমিতির নির্বাচনে অংশ নিতে চাই। সেটা ডিপজল-রুবেল ভাইদের সঙ্গে। তারা যখন ডাকবেন তখনই আমাকে পাবেন। শুনেছি ডিপজল ভাই ও মৌসুমি মিলে প্যানেল সাজাবেন। যদি তাই হয় তাহলে আমি তাদের সর্বোচ্চ সহযোগিতা করবো। এছাড়া প্যানেল তো একা হয় না। ২১ জনের প্যানেলে যে সিদ্ধান্ত আসবে আমি সেটাই মেনে নেব।

আরও পড়ুন

হানিমুনে গিয়ে ‘খোলামেলা’ শ্রীময়ী, ছবি তুললেন কাঞ্চন মল্লিক

টালিউডে এখন চারদিকে কেবলই কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ী চট্টরাজকে নিয়ে চর্চা। কিছুদিন আগেই তাঁরা কাগুজে বিয়ে সেরে ফেলেছেন। আগামী মাসে করবেন সোশ্যাল ম্যারেজ। তার...

ক্যানসার নয়, দাঁতের চিকিৎসায় সিঙ্গাপুরে সাবিনা ইয়াসমিন

সিঙ্গাপুরে চিকিৎসাধীন উপমহাদেশের প্রখ্যাত শিল্পী সাবিনা ইয়াসমিন। তিনি তাঁকে নিয়ে বিভ্রান্তিকর তথ্য না ছড়াতে দেশবাসীকে অনুরোধ জানিয়েছেন। একটি অডিওবার্তায় তিনি জানিয়েছেন, নিয়মিত চেকআপের সময়...

সেরা পঠিত