সর্বশেষ সংবাদ

এখন চারদিকে দেখছি বউ হারাচ্ছে আর পাচ্ছে: চিরঞ্জিত

ভারতীয় সংগীতশিল্পী অনুপম রায়। গায়িকা ও সমাজকর্মী পিয়া চক্রবর্তীর সঙ্গে বন্ধুত্ব ও প্রেমের পর ২০১৫ সালে সাতপাকে বাঁধা পড়েন তিনি। কিন্তু সংসার টেকেনি। ২০২১ সালের ১১ নভেম্বর এক এক্স বার্তায় বিয়েবিচ্ছেদের ঘোষণা দেন অনুপম। এই ছাড়াছাড়ি নিয়ে নানা প্রশ্ন তোলেন নেটিজেনরা। তখন টালিউডে গুঞ্জন চাউর হয়, অভিনেতা পরমব্রত চ্যাটার্জির সঙ্গে পরকীয়ায় জড়িয়েছেন পিয়া, সে কারণেই ভেঙেছে অনুপমের সংসার। পরমব্রত অবশ্য সম্পর্কের কথা স্বীকার করেননি। জানিয়েছিলেন, তারা ভালো বন্ধুমাত্র।

অন্যদিকে করোনার সময় ভেঙে গিয়েছিল পরমব্রত ও তার বান্ধবী ইকার সম্পর্ক। এরপর থেকেই পিয়ার সঙ্গে নাম জড়াতে থাকে এই অভিনেতার। শেষমেশ গুঞ্জনকে সত্যি করে সোমবার (২৭ নভেম্বর) বিকেলে বিয়ে করেছেন পরমব্রত ও পিয়া।

পিয়ার সঙ্গে বিচ্ছেদের পর মানসিকভাবে ভেঙে পড়েছিলেন অনুপম। বিচ্ছেদ ঘোষণার দেড় মাস পর ভারতীয় একটি পত্রিকায় দেওয়া সাক্ষাৎকারে নিজের হতাশা প্রকাশ করেছিলেন তিনি।

পরমব্রত-পিয়ার বিয়ের পর গায়ক অনুপমকে সমবেদনা জানিয়েছেন তার ভক্ত অনুরাগীরা। সেই ধারাবাহিকতায় মুখ খুলেছেন ভারতীয় অভিনেতা চিরঞ্জিত চক্রবর্তী। নিজের পুরনো এক ডায়ালগ নতুন করে শোনালেন তিনি। বললেন, ‘বউ হারালে বউ পাওয়া যায় রে’। খবর হিন্দুস্তান টাইমস ডটকম।

সম্প্রতি ভারতের মধ্যমগ্রামের খাদি মেলার উদ্বোধনে যান চিরঞ্জিত চক্রবর্তী। সেখানে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে উঠে আসে পরমব্রত ও পিয়ার বিয়ের প্রসঙ্গ।

তখনই অভিনেতা বলে ওঠেন, ‘বউ হারালে বউ পাওয়া যায় রে’। তিনি আরও বলেন, ‘এখন চারদিকে দেখছি, বউ হারাচ্ছে আর পাচ্ছে। তাই পুরোনো সিনেমার ডায়ালগ রিপিট করলাম। অনেক বছর ধরে সেই কথাটিই হিট।’

অভিনেতাকে আরও জিজ্ঞাসা করা হয়, আপনার সেই ডায়ালগই তাহলে বাস্তবায়িত হলো? তিনি বলেন, ‘সবসময়ই হচ্ছে। এখন একটু ঘন ঘনই হচ্ছে আর কী!’

উল্লেখ্য, সোমবার (২৭ নভেম্বর) পরমব্রতের যোধপুর পার্কের বাড়িতে বিয়ে হয় পরমব্রত-পিয়া জুটির। কাছের ও ঘনিষ্ঠজনদের নিয়ে খাওয়াদাওয়ার আয়োজন করা হয়েছিল সে রাতেই। তারপর মধ্যরাতে হঠাৎ কোমর-পিঠে যন্ত্রণা শুরু হয় পিয়ার। সেই কষ্ট সহ্য করতে না পেরেই পরদিন হাসপাতালে ছুটতে হয় তাকে। তার পরেই সন্ধ্যার দিকে ঢাকুরিয়ার এক বেসরকারি হাসপাতালে অস্ত্রোপচার করা হয়।

তবে শারীরিক তেমন কোনো জটিলতা না থাকলেও পুরোপুরি সুস্থ হতে বেশ কিছুদিন বিশ্রামে থাকতে হবে। এই পরিস্থিতিতে সহকর্মী-বন্ধুদের নিয়ে বিয়ের পর যে অনুষ্ঠান করার ইচ্ছা প্রকাশ করেছিলেন যুগল, তা হয়তো এখনই সম্ভব হবে না।

আরও পড়ুন

হানিমুনে গিয়ে ‘খোলামেলা’ শ্রীময়ী, ছবি তুললেন কাঞ্চন মল্লিক

টালিউডে এখন চারদিকে কেবলই কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ী চট্টরাজকে নিয়ে চর্চা। কিছুদিন আগেই তাঁরা কাগুজে বিয়ে সেরে ফেলেছেন। আগামী মাসে করবেন সোশ্যাল ম্যারেজ। তার...

ক্যানসার নয়, দাঁতের চিকিৎসায় সিঙ্গাপুরে সাবিনা ইয়াসমিন

সিঙ্গাপুরে চিকিৎসাধীন উপমহাদেশের প্রখ্যাত শিল্পী সাবিনা ইয়াসমিন। তিনি তাঁকে নিয়ে বিভ্রান্তিকর তথ্য না ছড়াতে দেশবাসীকে অনুরোধ জানিয়েছেন। একটি অডিওবার্তায় তিনি জানিয়েছেন, নিয়মিত চেকআপের সময়...

সেরা পঠিত