সর্বশেষ সংবাদ

অবশেষে সুপ্রিম পার্টিতে যোগ দিলেন হিরো আলম

বাংলাদেশ সুপ্রিম পার্টির প্রার্থী হয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করছেন আলোচিত ইউটিউবার আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম। দলটির একক প্রার্থী হিসেবে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসন থেকে তার পক্ষে মনোনয়ন সংগ্রহ করা হয়েছে।

বুধবার (২৯ নভেম্বর) দুপুরে হিরো আলমের পক্ষে বগুড়া জেলা নির্বাচন অফিস থেকে সুপ্রিম পার্টির প্রার্থী হিসেবে মননোয়ন সংগ্রহ করেন তাঁর ব্যক্তিগত সহকারী সুজন রহমান শুভ।

বিষয়টি নিশ্চিত করেছেন সুজন রহমান শুভ বলেন, আলম ভাই (হিরো আলম) আমাকে বলেছেন, বগুড়া থেকে মনোনয়ন কিনতে। এই কারণে একতারা প্রতীকের দল (সুপ্রিম পার্টি) থেকে মনোনয়ন তোলা হয়েছে। বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসন থেকে ভোট করার প্রাথমিক সিদ্ধান্ত নেওয়া হয়েছে। জেলা নির্বাচন অফিস থেকে আমি মনোনয়ন তুলেছি। আলম ভাই আগামীকাল বগুড়ায় এসে মনোনয়ন জমা দেবেন।

২০২৩ সালের ১০ আগস্টে নির্বাচন কমিশনের কাছ থেকে নিবন্ধন লাভ করে বাংলাদেশ সুপ্রিম পার্টি (বিএসপি)। এই দলের নির্বাচনী প্রতীক ‘একতারা’। দলটি প্রতিষ্ঠা করেছেন সৈয়দ সাইফুদ্দীন আহমদ আল হাসানী ওয়াল হুসেইনী আল মাইজভান্ডারী। দলের ভারপ্রাপ্ত মহাসচিব বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল আজিজ সরকার।

এ বিষয়ে আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলমের সঙ্গে মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তা বন্ধ পাওয়া যায়।

আরও পড়ুন

হানিমুনে গিয়ে ‘খোলামেলা’ শ্রীময়ী, ছবি তুললেন কাঞ্চন মল্লিক

টালিউডে এখন চারদিকে কেবলই কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ী চট্টরাজকে নিয়ে চর্চা। কিছুদিন আগেই তাঁরা কাগুজে বিয়ে সেরে ফেলেছেন। আগামী মাসে করবেন সোশ্যাল ম্যারেজ। তার...

ক্যানসার নয়, দাঁতের চিকিৎসায় সিঙ্গাপুরে সাবিনা ইয়াসমিন

সিঙ্গাপুরে চিকিৎসাধীন উপমহাদেশের প্রখ্যাত শিল্পী সাবিনা ইয়াসমিন। তিনি তাঁকে নিয়ে বিভ্রান্তিকর তথ্য না ছড়াতে দেশবাসীকে অনুরোধ জানিয়েছেন। একটি অডিওবার্তায় তিনি জানিয়েছেন, নিয়মিত চেকআপের সময়...

সেরা পঠিত