সর্বশেষ সংবাদ

অভিযুক্তকে ক্ষমা করে ডিবি হারুনকে ধন্যবাদ দিলেন সিমরিন লুবাবা

ডিবিতে আটক সাইবার বুলিংকারীকে ক্ষমা করে দিয়েছে শিশুশিল্পী সিমরিন লুবাবা। এ ছাড়া অভিযুক্ত ব্যক্তিকে দ্রুত আটক করার জন্য ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের প্রধান মোহাম্মদ হারুন অর রশীদসহ সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানিয়েছে লুবাবা।

মঙ্গলবার (২১ নভেম্বর) রাজধানীর মিন্টো রোডে ডিবি কার্যালয় থেকে বেরিয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে লুবাবা এ কথা জানায়।

লুবাবা বলে, আমি সাইবার বুলিংয়ের শিকার হচ্ছি, আমাকে সাইবার জগতে হয়রানি করা হচ্ছে। আমাকে নিয়ে অনেকগুলো ভিডিও করা হয়েছে। এ ভিডিওগুলোর মধ্যে একটা খুবই আপত্তিকর ছিল। সেই ভিডিওর বিষয়ে আমি আম্মু ও আব্বুকে নিয়ে হারুন আঙ্কেলের’ কাছে এসেছিলাম। হারুন আঙ্কেলের কাছে অভিযোগ দেওয়ার পর তিনি দুইদিনও সময় নেননি, সেই অভিযুক্তকে বের করে ফেলেছেন। এখন তিনি ডিবি কার্যালয়ে আছেন। তিনি আমার কাছে ক্ষমা চেয়েছেন। আমিও তাকে ক্ষমা করে দিয়েছি।

তিনি বলেন, যারা এমন কন্টেন্ট বানাচ্ছেন, আমাকে বুলিং ও মিম বানাচ্ছেন। আমি তাদের অনুরোধ করবো তারা যেন এ ধরনের কাজ না করেন এবং তাদেরও আমি ক্ষমা করে দিয়েছি।

এই শিশুশিল্পী বলেন, আমি ধন্যবাদ জানাই হারুন আঙ্কেলকে ও ডিবির টিমকে। তারা আমাকে অনেক সাহায্য করেছেন। তারা দ্রুত সময়ের মধ্যে অভিযুক্তকে বের করে আটক করেছেন, আমি আশাও করিনি এত দ্রুত হবে।

এর আগে নিজ কার্যালয়ে ডিবিপ্রধান বলেন, লুবাবা দুই দিন আগে একটি লিখিত অভিযোগ দেয়। এ অভিযোগ আমাদের সাইবার বিভাগ তদন্ত করে। অভিযোগের একদিন পরই রাজশাহী থেকে এক বুলিংকারীকে আমরা আটক করেছি। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

আরও পড়ুন

তখন আমি এত পরিপক্ব ছিলাম না: তাসনিয়া ফারিণ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। বিনোদন জগতে অন্তর্জালের কল্যাণে এরই মধ্যে ব্যাপক পরিচিতি পেয়েছেন ফারিণ। মডেলিং দিয়ে শুরু করেন তিনি। পরে টিভি নাটকে...

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

সেরা পঠিত