সর্বশেষ সংবাদ

হরতালের দ্বিতীয় দিলেও মাঠে নোয়াখালী আ.লীগ

নোয়াখালী প্রতিনিধি: বিএনপি ও সমমনা দলগুলোর ডাকা ৪৮ ঘণ্টার হরতালের দ্বিতীয় দিনেও হরতাল বিরোধী মিছিল ও শান্তি সমাবেশ করেছে নোয়াখালী আওয়ামী লীগ।

হরতালে জেলা থেকে দূরপাল্লার কোন বাস ছেড়ে যায়নি। তবে জেলার অভ্যন্তরে গণপরিবহন চলাচল, দোকানপাট, অফিস-আদালতে কর্মজীবন ছিল স্বাভাবিক।

সোমবার (২০ নভেম্বর) সকালে জেলা শহরে অবস্থান নিয়ে হরতাল বিরোধী মিছিল ও শান্তি সমাবেশ করে দলটির নেতাকর্মীরা। এতে নেতৃত্ব দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সহিদ উল্যাহ খান সোহেল এবং পৌর আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল ওয়াদুদ পিন্টু।

এসময় সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুস জাহের, সাধারণ সম্পাদক আতাউর রহমান নাছের, আওয়ামী লীগ নেতা ফুয়াদ হোসেন, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক নাজমুল আলম মঞ্জু সহ দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এসএইচ

আরও পড়ুন

তীব্র তাপপ্রবাহে বেঁকে গেছে রেললাইন, ঢালা হচ্ছে পানি

তীব্র তাপপ্রবাহে ঈশ্বরদীতে বেঁকে গেছে রেললাইন। শুক্রবার দুপুরে ঈশ্বরদী বাইপাস রেলওয়ে ষ্টেশনের কাছে রেললাইনের পাত বেঁকে যায়। এতে করে রাজশাহীগামী কপোতাক্ষ ট্রেন প্রায় এক...

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

সেরা পঠিত