সর্বশেষ সংবাদ

মুশফিক আর ফারহানের সঙ্গে প্রেম ছিল তানজিন তিশার

কিছুদিন আগেই গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন ছোটপর্দার অভিনেত্রী হুমায়রা হিমু। সেই শোক এখনো তাজা। তারই মাঝে খবর, আত্মহত্যার চেষ্টা করেছেন আরেক টিভি অভিনেত্রী তানজিন তিশা!

বিভিন্ন গণমাধ্যমের খবর অনুযায়ী, বুধবার রাতে নিজের রাজারবাগের বাসায় ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন বহু দর্শকপ্রিয় নাটকের এই জনপ্রিয় অভিনেত্রী।

জানা গেছে, ঘটনার পর চিকিৎসার জন্য তিশাকে প্রথমে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে পরে নেওয়া হয়েছে রাজধানীর পান্থপথের একটি বেসরকারি হাসপাতালে।

আরও পড়ুন-

প্রতিশোধ নেওয়ার ইচ্ছা নেই, আমি সে ধরনের মানুষও না: রুনা লায়লা

হাসপাতালে তানজিন তিশাকে দেখতে গিয়েছিলেন ফারহান, অতঃপর

নাম প্রকাশ না করার শর্তে তানজিন তিশার এক সহকর্মী গণমাধ্যমকে জানিয়েছেন, এই ঘটনার নেপথ্যে রয়েছেন ছোটপর্দার আরেক জনপ্রিয় তারকা। তিনি আর কেউ নন, অভিনেতা মুশফিক আর ফারহান।

ওই সহকর্মীর দাবি, অভিনেতা মুশফিক ফারহানের সঙ্গে সম্পর্কে রয়েছেন তিশা। বেশ কিছুদিন ধরে তাদের মধ্যে নানা বিষয় নিয়ে মতের অমিল হচ্ছিল। এতেই শুরু হয় ঝামেলা। তারই জেরে আত্মহত্যার চেষ্টা করেন অভিনেত্রী।

জানা গেছে, বুধবার (১৪ নভেম্বর) রাতে তিশা রাজারবাগের বাসা থেকে ফারহানের উত্তরার বাসায় যান। সেখান থেকে ফিরে ঘুমের ওষুধ সেবন করে আত্মহত্যার চেষ্টা করেন।

সূত্র থেকে আরও জানানো হয়, ঢাকা মেডিকেল থেকে তিশাকে রাজধানীর পান্থপথের একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হয়েছে। সেখানে তিনি চিকিৎসাধীন আছেন।

খবরটির সত্যতা জানতে একাধিকবার তিশার মোবাইল ফোনে কল করা হয়। খুদে বার্তা পাঠানো হয়, কিন্তু তিনি কোনো প্রতিক্রিয়া দেখাননি। কিছু সময় পর নম্বর বন্ধ পাওয়া যায়।

আরও পড়ুন

টাকা, বাড়ি ও পড়াশোনার খরচ পাচ্ছে সেই ফারজিনা

তাপস-মুন্নী দম্পতি আমাকে অনেক স্নেহ করেন: বুবলী

তবে ঢাকা মেডিকেল কলেজ সূত্রে জানা গেছে, রাতে তিশাকে গুরুতর অবস্থায় সেখানে নেওয়া হয়েছিল। আপাতত অভিনেত্রী বিপদমুক্ত।

এ বিষয়ে জানতে বৃহস্পতিবার সকালে অভিনেতা মুশফিক আর ফারহানকে কল দেওয়া হলেও তিনি রিসিভ করেননি।

এদিকে কয়েকদিন আগে অভিনেত্রী হুমায়রা হিমু আত্মহত্যার পর তিশা গণমাধ্যমকে জানিয়েছিলেন, মিডিয়ার মানুষের মধ্যে আত্মহত্যার প্রবণতা বেশি— এটা ভাবা ভুল। অথচ এবার তিনিই আত্মহত্যার চেষ্টা করলেন।

আরও পড়ুন

হানিমুনে গিয়ে ‘খোলামেলা’ শ্রীময়ী, ছবি তুললেন কাঞ্চন মল্লিক

টালিউডে এখন চারদিকে কেবলই কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ী চট্টরাজকে নিয়ে চর্চা। কিছুদিন আগেই তাঁরা কাগুজে বিয়ে সেরে ফেলেছেন। আগামী মাসে করবেন সোশ্যাল ম্যারেজ। তার...

ক্যানসার নয়, দাঁতের চিকিৎসায় সিঙ্গাপুরে সাবিনা ইয়াসমিন

সিঙ্গাপুরে চিকিৎসাধীন উপমহাদেশের প্রখ্যাত শিল্পী সাবিনা ইয়াসমিন। তিনি তাঁকে নিয়ে বিভ্রান্তিকর তথ্য না ছড়াতে দেশবাসীকে অনুরোধ জানিয়েছেন। একটি অডিওবার্তায় তিনি জানিয়েছেন, নিয়মিত চেকআপের সময়...

সেরা পঠিত