সর্বশেষ সংবাদ

কালিয়াকৈরে যাত্রীবাহী বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি: বিএনপি জামায়াতের অবরোধ কর্মসূচির দ্বিতীয় দিনে, গাজীপুরের কালিয়াকৈরে যাত্রীবাহী বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। সোমবার (৬ নভেম্বর) সকালে উপজেলার সুফিপুর এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, কালিয়াকৈর বাস স্টেশন থেকে কে. পি পরিবহন নামে যাত্রীবাহী একটি বাস গাজীপুর যাওয়ার পথে ঢাকা- টাঙ্গাইল মহাসড়কের উপজেলার সফিপুর এলাকায় পৌছলে ৫ জন দৌড়ে এসে গাড়ীতে পেট্রোল নিক্ষেপ করে আগুন ধরিয়ে দিয়ে দ্রুত পালিয়ে যায়।

এ সময় গাড়িতে থাকা যাত্রীরা দ্রুত নেমে পড়েন। যাত্রীদের ডাক চিৎকারে স্থানীয়রা ছুটে এসে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে। ততক্ষণে বাসটি সম্পূর্ণ পুড়ে যায়।এদিকে, খবর পেয়ে কালিয়াকৈর থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে উপস্থিত হয়।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা, আকবর আলী খান নিশ্চিত করে বলেন, সোমবার ভোরে সফিপুর এলাকায় একটি বাসে দুর্বৃত্তরা আগুন দিয়েছে। তাদের খোঁজখবর নেওয়া হচ্ছে। দুর্বৃত্তদের দ্রুত শনাক্তের পর দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এসএইচ

আরও পড়ুন

মির্জাপুরে বিনম্র শ্রদ্ধায় ভাষা শহীদদের স্মরণ

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: সারাদেশের মতো যথাযোগ্য মর্যাদার মধ্যদিয়ে টাঙ্গাইলের মির্জাপুরে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে রাতের...

মির্জাপুরে আল-হেরা মডেল স্কুলের সাংস্কৃতিক প্রতিযোগিতা

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের মির্জাপুরে আল-হেরা মডেল স্কুলে সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) উপজেলার দেওহাটা এলাকায়...

সেরা পঠিত