সর্বশেষ সংবাদ

নাগরপুরে দ্বিতীয় দিনেও ‘অবরোধ’ বিরোধী বিক্ষোভ মিছিল করেছে আ.লীগ

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের নাগরপুরে বিএনপি-জামায়াতের সমন্বিত তিন দিনের দেশব্যাপী ডাকা অবরোধের বিরুদ্ধে গতকাল ৩১ অক্টোবরে’র ন্যায়, আজকেও আ.লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে নিয়ে রাজপথে রয়েছে উপজেলা আ.লীগ।

বুধবার (১ নভেম্বর) সকালে উপজেলা আ.লীগ সাধারণ সম্পাদক মো. কুদরত আলী’র নেতৃত্বে আ.লীগ দলীয় কার্যালয়ের সামনে হতে এক বিক্ষোভ মিছিল নিয়ে সদরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে নাগরপুর চৌধুরী বাড়ি গিয়ে সমাবেশে মিলিত হয়।

সমাবেশে উপজেলা আ.লীগ সাধারণ সম্পাদক মো. কুদরত আলী বলেন, বিএনপি-জামায়াত মানেই সন্ত্রাসী রাজনৈতিক দল। তারা এদেশের ভাবমূর্তি নষ্ট করতে ও আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে এই অবৈধ অবরোধ ডেকে একটি অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করতে চায়। কিন্তু আমরা নাগরপুর উপজেলা আ.লীগ তাদেরকে দাঁত ভাঙ্গা জবাব দিতে প্রস্তুত। এই অবৈধ তিন দিনের অবরোধ প্রতিহত করতে সর্বদা আমরা রাজপথে আছি এবং থাকবো।

এসময় উপস্থিত ছিলেন নাগরপুর উপজেলা আ.লীগ সহ-সভাপতি বাবু গোপাল চন্দ্র সাহা, যুব ও ক্রীড়া সম্পাদক ভিপি জহুরুল আমিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. খালিদ হাসান, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. শাহজাহান সিরাজ পান্না, মহিলা বিষয়ক সম্পাদক র‍ৌশনারা মাসুদা, সদস্য কাজী এটিএম আনিসুর রহমান বুলবুল, শহিদুল হক কিরণ, হাবিবুর রহমান হাবিব, যুবলীগ নেতা ও জাতীয় সাংবাদিক সংস্থা নাগরপুর উপজেলা ইউনিটের সভাপতি এস এম আনোয়ার হোসেনসহ উপজেলা আ.লীগ অঙ্গ সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতাকর্মী বৃন্দরা।

এসএইচ

আরও পড়ুন

তীব্র তাপপ্রবাহে বেঁকে গেছে রেললাইন, ঢালা হচ্ছে পানি

তীব্র তাপপ্রবাহে ঈশ্বরদীতে বেঁকে গেছে রেললাইন। শুক্রবার দুপুরে ঈশ্বরদী বাইপাস রেলওয়ে ষ্টেশনের কাছে রেললাইনের পাত বেঁকে যায়। এতে করে রাজশাহীগামী কপোতাক্ষ ট্রেন প্রায় এক...

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

সেরা পঠিত