সর্বশেষ সংবাদ

নাগরপুরে পূজা মন্ডপে নগদ অর্থ দিলেন ব্যারিস্টার রাকিব

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের নাগরপুরে শারদীয় দূর্গাপূজা উপলক্ষে উপজেলার ১২ টি ইউনিয়নের বিভিন্ন পূজা মন্ডপে নগদ অর্থ উপহার প্রদান করেছেন বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ কেন্দ্রীয় কমিটির সদস্য ও বাংলাদেশ স্যাটেলাইট কোম্পানি লিমিটেড (বিএসসিএল) পরিচালক ব্যারিস্টার খন্দকার রেজা-ই-রাকিব।

রবিবার (২২ অক্টোবর) সকালে সদর এলাকার নিজ বাসভবনে (ব্যারিস্টার বাড়ি) আগত পূজা মন্ডপ কমিটির নেতৃবৃন্দদের হাতে নগদ অর্থ উপহার তুলে দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন তিনি।

সবার সাথে কুশল বিনিময় করে পূজা উদযাপন সংশ্লিষ্ট সার্বিক সকল বিষয়ে খোঁজখবর নিয়ে আগামী জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনে আ.লীগ নৌকা প্রতীকে মনোনয়ন প্রাপ্তির প্রত্যাশার কথা জানিয়ে ব্যারিস্টার রাকিব বলেন, আমি নাগরপুরের সন্তান। এই অঞ্চলে আমি কিছু নিতে আসি নাই বরং জনসাধারণের পাশে থাকার জন্য এসেছি। এলাকার উন্নয়নের জন্য যা কিছু করা দরকার আমি করবো। সারাদেশের ন্যায় নাগরপুরেও উৎসবমুখর পরিবেশে দূর্গাপূজা উদযাপন হচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে বদ্ধপরিকর।

এ সময় উপস্থিত ছিলেন নাগরপুর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মো. মতিয়ার রহমান মতিসহ অন্যান্য আ.লীগ, সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতাকর্মীবৃন্দ এবং স্থানীয় সম্মানিত ব্যক্তিবর্গ।

এসএইচ

আরও পড়ুন

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

মির্জাপুরে ২৫ মার্চ গণহত্যা দিবসে মোমবাতি প্রজ্জ্বলন

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের মির্জাপুরে যথাযোগ্য মর্যাদায় গণহত্যা দিবস পালন করা হয়েছে। ইতিহাসের স্মৃতিতে এক ভয়াল, করুণ কালো রাত ছিলো ‘১৯৭১’এর...

সেরা পঠিত