সর্বশেষ সংবাদ

শেরেবাংলা গোল্ডেন এ্যাওয়ার্ড পাওয়ায় শিক্ষক শাহিনকে শাহজাদপুর শিক্ষা অফিসের সংবর্ধনা প্রদান

রাজিব আহমেদ রাসেল, স্টাফ করেসপন্ডেন্ট: শেরেবাংলা গোল্ডেন এ্যাওয়ার্ড- ২০২৩ পাওয়ায় সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার বাতিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের (৮ম শ্রেণী পর্যন্ত) প্রধান শিক্ষক মোঃ শাহিনুর রহমান শাহিনকে এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে সংবর্ধনা ও সম্মাননা স্মারক প্রদান করেছে উপজেলা শিক্ষা অফিস।

সোমবার (১৬ই অক্টোবর) দুপুরে শাহজাদপুর উপজেলা হলরুমে উপজেলা শিক্ষা অফিসার মোঃ আব্দুস ছালেকের সভাপতিত্বে আয়োজিত এক অনুষ্ঠানের মাধ্যমে তাকে এই সম্মাননা স্মারক ও ক্রেস্ট প্রদান করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে সহকারি উপজেলা শিক্ষা অফিসারদের মধ্যে উপস্থিত ছিলেন, মোঃ আতিকুর রহমান, মোঃ আনিসুজ্জামান, মোঃ রফিকুল ইসলাম, মোঃ আর কে ফরিদ আহমেদ, মোঃ শরিফুল ইসলাম, মোঃ মাজহারুল ইসলাম প্রমুখ।

এছাড়াও শাহজাদপুর উপজেলার সকল প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ২৩ সেপ্টেম্বর বাতিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শাহিনুর রহমান শাহিনকে শেরেবাংলা একে ফজলুল হক পরিষদের পক্ষ থেকে শিক্ষা, ক্রীড়া ও সমাজসেবায় বিশেষ অবদানের জন্য শেরেবাংলা গোল্ডেন এ্যাওয়ার্ড-২০২৩ প্রদান করা হয়।

এ সময় উপজেলা শিক্ষা অফিসার মোঃ আব্দুস ছালেক বলেন, মোঃ শাহিনুর রহমান শাহিন একজন সৃজনশীল প্রধান শিক্ষক এবং পেশাগত দায়িত্ব পালনে অত্যন্ত দক্ষ ও কর্মঠ ।

সহকারি উপজেলা শিক্ষা অফিসার মোঃ রফিকুল ইসলাম বলেন, মোঃ শাহিনুর রহমান শাহিন একজন বিচক্ষণ প্রধান শিক্ষক এবং প্রাথমিক শিক্ষার মান উন্নয়নে তিনি অত্যন্ত আন্তরিকতার সাথে কাজ করে যাচ্ছেন। আমরা সবাই তার সাফল্য কামনা করি।

আরও পড়ুন

মির্জাপুরে বিনম্র শ্রদ্ধায় ভাষা শহীদদের স্মরণ

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: সারাদেশের মতো যথাযোগ্য মর্যাদার মধ্যদিয়ে টাঙ্গাইলের মির্জাপুরে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে রাতের...

মির্জাপুরে আল-হেরা মডেল স্কুলের সাংস্কৃতিক প্রতিযোগিতা

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের মির্জাপুরে আল-হেরা মডেল স্কুলে সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) উপজেলার দেওহাটা এলাকায়...

সেরা পঠিত