সর্বশেষ সংবাদ

ফুলবাড়ীতে ফেন্সিডিলসহ দুই মাদক পাচারকারী আটক

আমিনুল ইসলাম, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের ফুলবাড়ীতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মিনি ট্রাক থেকে ৩০২ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ তারেক রহমান (২৩) ও সোহেল রানা (২৯) নামের দুই মাদক পাচারকারীকে আটক করেছে দিনাজপুর র‍্যাব-১৩ এর রোবাস্ট টহল দল।

রবিবার বিকাল সোয়া ৫টায় ফুলবাড়ী-দিনাজপুর আঞ্চলিক সড়কের উত্তর সুজাপুরে রোবাস্ট টহল চেকপোস্টে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, ঠাকুরগাঁও সদরের দৌলতপুর জগন্নাথপুর গ্রামের মৃত মোবারক হোসেনের ছেলে তারেক রহমান ও একই জেলার হরিপুর উপজেলার চৌরঙ্গি বাজার দামল গ্রামের সাজ্জাত আলীর ছেলে সোহেল রানা।

র‍্যাব-১৩ এর প্রেসবিজ্ঞপ্তিতে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১৩ এর রোবাস্ট টহল দল ফুলবাড়ী-দিনাজপুর আঞ্চলিক সড়কের উত্তর সুজাপুরে চেকপোস্ট বসায়। তল্লাশি চলাকালে একটি রানার ফ্রিডম মিনি ট্রাকে চল্লাশি চালালে ট্রাকের তেলের ট্যাংকির পার্শ্বে বিশেষ কায়দায় তৈরিকৃত একটি বক্সের মধ্যে তিনটি স্কুল ব্যাগ পায় র‍্যাবের ওই টহল দল। পরে ব্যাগগুলো তল্লাশি করলে সেখান থেকে ৩০২ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। যার আনুমানিক বাজারমূল্য ছয় লাখ চার হাজার টাকা। একই সাথে তারেক রহমান ও সোহেল রানাকে আটকসহ ট্রাকটি জব্দ করা হয়েছে।

দিনাজপুর র‍্যাব-১৩ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ জানান, আটককৃত দুই মাদক ব্যবসায়ী দীর্ঘদিন ধরে ভারতীয় সীমান্ত এলাকা থেকে ট্রাকের মাধ্যমে বিশেষ কৌশলে দেশের বিভিন্নস্থানে মাদক পাচার করছিল। গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে ৩০২ বোতল ফেন্সিডিল ও একটি ট্রাক জব্দসহ ওই দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। ট্রাকটি মামলার আলামত হিসেবে জব্দ করা হয়েছে। যার আনুমানিক মূল্য ১০ লাখ টাকা। আটক দুজনের বিরুদ্ধে ফুলবাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে আসামীসহ জব্দকৃত মাদক ও ট্রাক থানায় হস্তান্তর করা হয়েছে।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার রহমান বলেন, গত রবিবার (৮ অক্টোবর) রাতে মাদকসহ দুই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মামলা রুজু করে থানায় হস্তান্তর করেছে দিনাজপুর র‍্যাব-১৩। আসামীদের সোমবার (৯ অক্টোবর) বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

এসএইচ

আরও পড়ুন

তীব্র তাপপ্রবাহে বেঁকে গেছে রেললাইন, ঢালা হচ্ছে পানি

তীব্র তাপপ্রবাহে ঈশ্বরদীতে বেঁকে গেছে রেললাইন। শুক্রবার দুপুরে ঈশ্বরদী বাইপাস রেলওয়ে ষ্টেশনের কাছে রেললাইনের পাত বেঁকে যায়। এতে করে রাজশাহীগামী কপোতাক্ষ ট্রেন প্রায় এক...

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

সেরা পঠিত