সর্বশেষ সংবাদ

রূপগঞ্জে চালককে কুপিয়ে হত্যা করে অটোরিকসা ছিনতাইয়ের অভিযোগ

লিখন রাজ, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি: নারায়ণগঞ্জের রূপগঞ্জে স্বপন সরদার (৫০) নামের এক চালককে কুপিয়ে হত্যা করে অটোরিক্সাটি ছিনতাই করেছে দূর্বৃত্তরা। গতকাল শনিবার রাতে ঢাকা-সিলেট মহাসড়কের বলাইখা নামক স্থানের অনিক কম্পোজিটের সামনে এ ঘটনা ঘটে।

নিহত স্বপন সরদার মাদারীপুর জেলার কালকীনি থানার হযরত কয়রিয়া ইউনিয়নের ঈদগাহ এলাকার রাজ্জাক সরদারের ছেলে। বর্তমানে তিনি গোলাকান্দাইল ইউনিয়নের নাগেরবাগ বউবাজার এলাকায় বসবাস করতেন।

নিহতের বড় ছেলে নাজমুল ইসলাম জানান, তারা পরিবার নিয়ে বিশ বছর যাবৎ গোলাকান্দাইল এলাকায় বসবাস করে আসছেন। তার বাবা গোলাকান্দাইল এলাকার নাগেরবাগ বউবাজার এলাকা থেকে গাউছিয়া পর্যন্ত প্রতিদিন অটোরিক্সা চালাতেন। শনিবার রাত সাড়ে দশটার দিকে একজন ব্যক্তি তার বাবার ফোনে ফোন করে ভাড়ায় ডেকে নিয়ে যান। নির্দিষ্ট সময়ে বাড়িতে না আসলে তারা পরিবারের লোকজন রাতে অনেক খোজাখুজি করেও তার বাবার সন্ধান পাননি। পরে রবিবার ভোর সকালে ঢাকা-সিলেট মহাসড়কের বলাইখা নামক স্থানে তার বাবার লাশ পড়ে আছে এমন খবর পান তারা।

ভুলতা পুলিশ ফাড়ির ইনচার্জ মোস্তাফিজুর রহমান বলেন, রবিবার সকালে ঢাকা-সিলেট মহাসড়কের বলাইখা নামক স্থানে স্বপন সরদার (৫০) নামের এক অটোরিক্সা চালকের লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে প্রেরন করেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে রাতের যেকোন সময় অটোরিক্সা ছিনতাইয়ের জন্য তাকে এলোপাথারী কুপিয়ে হত্যা করে লাশটি এখানে ফেলে যায়। এবিষয়ে মামলা প্রক্রিয়াধীন।

এসএইচ

আরও পড়ুন

তীব্র তাপপ্রবাহে বেঁকে গেছে রেললাইন, ঢালা হচ্ছে পানি

তীব্র তাপপ্রবাহে ঈশ্বরদীতে বেঁকে গেছে রেললাইন। শুক্রবার দুপুরে ঈশ্বরদী বাইপাস রেলওয়ে ষ্টেশনের কাছে রেললাইনের পাত বেঁকে যায়। এতে করে রাজশাহীগামী কপোতাক্ষ ট্রেন প্রায় এক...

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

সেরা পঠিত