সর্বশেষ সংবাদ

জয়কে জন্মদিনের শুভেচ্ছা জানালেন বুবলীপুত্র বীর

ঢালিউড সুপারস্টার শাকিব খান ও জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাসের ছেলে আব্রাহাম খান জয়ের জন্মদিন আজ বুধবার। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতায় জন্ম নেন শাকিব-অপু পুত্র। বিষয়টি প্রথমে গোপন থাকলেও পরের বছরই ছেলেকে নিয়ে টিভি চ্যানেলে হাজির হন অপু। জানান শাকিব খানের সঙ্গে তার বিয়ে ও সংসারের কথা।

সেই ঘটনার পর আজ ৭ বছরে পা রাখল আব্রাম খান জয়। নিজের জীবনের বিশেষ এই দিনে সকলের শুভেচ্ছাবার্তায় ভাসছেন শাকিব পুত্র। সে তালিকায় রয়েছেন চিত্রনায়িকা বুবলীর ছেলে শেহজাদ খান বীর-ও। সম্পর্কে জয়ের ছোট ভাই হন বীর।

বুধবার বেলা ১১টায় ‘শেহজাদ খান বীর’-এর ফেসবুক পেজ থেকে জয়কে উদ্দেশ্য করে একটি ভিডিও পোস্ট করা হয়। যেখানে দেখা যায়, বড় ভাইকে জন্মদিনের উইশ করছেন বীর। ভিডিওর ক্যাপশনে লেখা হয়েছে, শুভ জন্মদিন জয় ভাইয়া।

বীরের সেই ফেসবুক পেজটি নিয়ন্ত্রণ করেন তার মা শবনম বুবলী। তিনি নিজেও তার ফেসবুকে সেই ভিডিওটি শেয়ার করেছেন। সঙ্গে জুড়ে দিয়েছেন একটি ‘ভালোবাসার ইমোজি’।

অপু-শাকিব পুত্রকে বুবলী পুত্রের জন্মদিনের শুভেচ্ছা বার্তা ভক্তদেরও বেশ অবাক করেছে। তারা সকলেই দেশের শীর্ষ নায়কের দুই ছেলের এমন চিত্রে বেশ খুশি হয়েছে, প্রশংসা করেছে। একজন লিখেছেন, রক্তের ওপর রক্তের টান আছে, কোন হিংসে নাই আলহামদুলিল্লাহ, দেখি অনেক ভালো লাগল। অন্য একজন লিখেছেন, এই প্রথম কিছু একটা ভালো লাগল।

আরও পড়ুন

হানিমুনে গিয়ে ‘খোলামেলা’ শ্রীময়ী, ছবি তুললেন কাঞ্চন মল্লিক

টালিউডে এখন চারদিকে কেবলই কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ী চট্টরাজকে নিয়ে চর্চা। কিছুদিন আগেই তাঁরা কাগুজে বিয়ে সেরে ফেলেছেন। আগামী মাসে করবেন সোশ্যাল ম্যারেজ। তার...

ক্যানসার নয়, দাঁতের চিকিৎসায় সিঙ্গাপুরে সাবিনা ইয়াসমিন

সিঙ্গাপুরে চিকিৎসাধীন উপমহাদেশের প্রখ্যাত শিল্পী সাবিনা ইয়াসমিন। তিনি তাঁকে নিয়ে বিভ্রান্তিকর তথ্য না ছড়াতে দেশবাসীকে অনুরোধ জানিয়েছেন। একটি অডিওবার্তায় তিনি জানিয়েছেন, নিয়মিত চেকআপের সময়...

সেরা পঠিত