সর্বশেষ সংবাদ

জীবনের কাছে এখন পরীমণির একটাই চাওয়া

ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমণি। স্পষ্টভাষী, সাহসী পরী কখনোই কোনো কিছুর পরোয়া করে চলেননি। বরং নিজের জীবনটা রাঙিয়েছেন নিজের মতো করেই।

একাধিক সংসার, বিচ্ছেদ, বিতর্কিত কর্মকাণ্ড পরীমণিকে সমালোচিত করলেও, এই নায়িকা ছেলে শাহীম মুহাম্মদ রাজ্যকে (পদ্ম) নিয়েই কাটাতে চান বাকিটা জীবন। অভিনেত্রীর কাছে তার জীবনে ছেলেই সব। কিন্তু জীবন চলে জীবনের নিয়মে। সেই জীবনের কাছে একটি জিনিসই চান এই অভিনেত্রী।

সম্প্রতি এক পোস্টে পরীমণি লিখেছেন, ‘জীবনের কাছে আমি শুধু একটি জিনিসই চাই। সেটা হল- জীবন যেন আমাকে সব সময় আমার ছেলের পাশে থাকতে দেয়। তাকে বেড়ে ওঠা দেখতে দেয়।’

এর আগে গত ২১ সেপ্টেম্বর ছেলে পদ্মর সঙ্গে খুনসুটির একটি ভিডিও শেয়ার করেন পরীমণি। ক্যাপশনে তিনি জুড়ে দেন, যা কিছুই হোক না কেন পদ্মই তার বেঁচে থাকার সবচেয়ে সুন্দর কারণ।

স্বামী শরিফুল রাজকে ডিভোর্সের লেটার পাঠানোর পরে এখন আবারও অভিনয়ে ব্যস্ত হয়ে পড়ছেন পরী। ইতোমধ্যেই নতুন কয়েকটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। শীঘ্রই অংশ নিবেন শুটিংয়ে।

২০২১ সালে নির্মাতা গিয়াসউদ্দিন সেলিমের ‘গুণিন’ সিনেমায় কাজ করার সময় পরিচয় হয় রাজ-পরীমণির। পরিচয় থেকে প্রেম ও ভালোবাসার সম্পর্ক এবং পরবর্তী সময়ে সেই সম্পর্ক গড়ায় বিয়েতে। ২০২২ সালের জানুয়ারি তারা পারিবারিক আয়োজনে বিয়ে সম্পন্ন করেন। একই বছরের ১০ আগস্ট পুত্রসন্তানের মা হন অভিনেত্রী পরীমণি।

আরও পড়ুন

তখন আমি এত পরিপক্ব ছিলাম না: তাসনিয়া ফারিণ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। বিনোদন জগতে অন্তর্জালের কল্যাণে এরই মধ্যে ব্যাপক পরিচিতি পেয়েছেন ফারিণ। মডেলিং দিয়ে শুরু করেন তিনি। পরে টিভি নাটকে...

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

সেরা পঠিত