সর্বশেষ সংবাদ

আমরা করব জয়’র উদ্যোগে পঙ্গুত্ববরণকারী যুবককে উপকরণ উপহার

আমিনুল ইসলাম, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের ফুলবাড়ীতে সামাজিক ও মানবিক সংগঠন আমরা করব জয় সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে সড়ক দুর্ঘটনায় পঙ্গুত্ববরণকারী যুবক মো. লিমনকে সহায়তা উপকরণ বিতরণ করা হয়েছে।

বুধবার (৩০ আগস্ট) সকাল সাড়ে ১১ টায় উপজেলার শিবনগর ইউনিয়নের চককবির এলাকার গুচ্ছগ্রামে গিয়ে মো. লিমনের খোঁজখবর নেয়াসহ চলাচলে সহায়তা উপকরণ তুলে দেন সংগঠনের সদস্যরা।

এসময় সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি সাংবাদিক প্লাবন শুভ, সাধারণ সম্পাদক সোহেল রানা, কোষাধক্ষ আমিনুল ইসলাম, দপ্তর সম্পাদক মিনহাজ উদ্দিন সজল, সদস্য মো. রোমান, প্রচার ও গণ যোগাযোগ সম্পাদক আরিয়ান বাবু, ক্রীড়া সংগঠক তরিকুজ্জামান শুভসহ অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, মো. লিমন গার্মেন্টস কর্মী ছিলেন। তিনি গত রমজান ঈদের পর ফুলবাড়ী-রংপুর সড়কের যাত্রীবাহী বাসের হেলপারি শুরু করেন। চলন্তবাসে উঠতে গিয়ে পড়ে বাসের পেছনের চাকা তার পায়ের ওপর দিয়ে যায়। এতে থেঁতলে যায় তার দুই পা। তাকে দিনাজপুর এম. আব্দুর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালের অর্থোপেডিক্স বিভাগে ভর্তি করানো হলে তার ডান পা কেটে ফেলেন চিকিৎসক। বর্তমানে থেঁতলে যাওয়া বাম পায়ের অবস্থা উন্নতি হওয়ায় কোনোকিছুর ওপর ভর করে চলাচল করতে সক্ষম হয়েছে।

এসএইচ

আরও পড়ুন

তীব্র তাপপ্রবাহে বেঁকে গেছে রেললাইন, ঢালা হচ্ছে পানি

তীব্র তাপপ্রবাহে ঈশ্বরদীতে বেঁকে গেছে রেললাইন। শুক্রবার দুপুরে ঈশ্বরদী বাইপাস রেলওয়ে ষ্টেশনের কাছে রেললাইনের পাত বেঁকে যায়। এতে করে রাজশাহীগামী কপোতাক্ষ ট্রেন প্রায় এক...

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

সেরা পঠিত