সর্বশেষ সংবাদ

শেখ হাসিনা আমার-আপনার সন্তানেরও ভবিষ্যত: শামীম ওসমান

রাইসুল ইসলাম লিটন, টাঙ্গাইল প্রতিনিধি: নারায়নগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুধু আমার-আপনার নয়- আমাদের সন্তানদেরও ভষিষ্যত। শেখ হাসিনা এদেশের মানুষের ভাগ্য পরিবর্তনে দিনরাত পরিশ্রম করছেন। কিসে দেশের মানুষের কল্যাণ হবে তিনি সেই চিন্তা করেন। দেশে যে উন্নয়ন হয়েছে তা চোখে পরার মতো। শেখ হাসিনা প্রধানমন্ত্রী বলেই তা আজ সম্ভব হয়েছে। তাই শেখ হাসিনা হাসলে এদেশের মানুষ হাসে। তিনি বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে খেলা হবে- দেশের সাম্প্রদায়িক শক্তির বিরুদ্ধে, খেলা হবে- স্বাধীনতার বিপক্ষ শক্তির বিরুদ্ধে, খেলা হবে- বিএনপি-জামায়াতের আগুন সন্ত্রাসের বিরুদ্ধে। ২০০৪ সালের ২১ আগস্ট তৎকালীন বিএনপি-জামায়াত জোট সরকারের মদদে বঙ্গবন্ধু অ্যাভিনিউতে আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করার জন্য গ্রেনেড হামলা করা হয়েছিল।

সোমবার(২১ আগস্ট) বিকালে শহীদ স্মৃতি পৌর উদ্যানে ২১ আগস্টের গ্রেনেড হামলার প্রতিবাদ ও ষড়যন্ত্রকারীদের শাস্তির দাবিতে টাঙ্গাইল শহর ও সদর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিএনপিকে উদ্দেশ করে শামীম ওসমান বলেন, বিদেশীদের কথা ভেবে এত লাফালাফি করবেন না। ক্ষমতায় আসার স্বাদ কখনও পাবেন না। বিদেশিরা আপনাদের দিয়ে শুধু ডুগডুগিই বাজাবে- কাজের কাজ কিছুই হবেনা।

টাঙ্গাইল শহর আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র এসএম সিরাজুল হক আলমগীরে সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম(ভিপি জোয়াহের) এমপি, সহ-সভাপতি মো. ছানোয়ার হোসেন এমপি, যুগ্ম-সম্পাদক তানভীর হাসান ছোট মনির এমপি, সদস্য আতাউর রহমান খান এমপি, কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট মামুনুর রশীদ মামুন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আশরাফুজ্জামান স্মৃতি, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফারুক হোসেন মানিক প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন- শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ রৌফ ও সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন তোফা। এসময় আওয়ামী লীগ ও এর সহযোগী এবং ভ্রাতৃপ্রতীম সংগঠনের সহ সহস্রাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এসএইচ

আরও পড়ুন

তীব্র তাপপ্রবাহে বেঁকে গেছে রেললাইন, ঢালা হচ্ছে পানি

তীব্র তাপপ্রবাহে ঈশ্বরদীতে বেঁকে গেছে রেললাইন। শুক্রবার দুপুরে ঈশ্বরদী বাইপাস রেলওয়ে ষ্টেশনের কাছে রেললাইনের পাত বেঁকে যায়। এতে করে রাজশাহীগামী কপোতাক্ষ ট্রেন প্রায় এক...

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

সেরা পঠিত