সর্বশেষ সংবাদ

বাসাইলে বঙ্গবন্ধুর ৪৮তম শাহাদত বার্ষিকী পালিত

মাসুদ রানা, বাসাইল (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের বাসাইলের বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

মঙ্গলবার (১৫ আগস্ট) সকালে বাসাইল উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন শেষে বাসস্ট্যান্ড এলাকায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাজি মতিয়ার রহমান গাউছ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক ও টাঙ্গাইল-৮ (বাসাইল-সখিপুর) মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এড.মোঃ জোয়াহেরুল ইসলাম (ভিপি জোয়াহের), বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিক লীগের সাবেক সভাপতি আব্দুস সালাম খান, সখিপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব শওকত শিকদার, জেলা আওয়ামীলীগের সম্মানিত সদস্য ইঞ্জিনিয়ার আতাউল মাহমুদ, বাসাইল পৌরসভার সাবেক মেয়র ও বাসাইল উপজেলা আওয়ামীলীগের সম্মানিত সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিম আহমেদ, সদর ইউনিউয়ন পরিষদের চেয়ারম্যান ও যুগ্ম সম্পাদক সোহানুর রহমান সোহেল সহ আওয়ামীলীগের অঙ্গসংগঠন।

সঞ্চালনায় ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মির্জা রাজিক।

জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকীর আলোচনা সভা শেষে বঙ্গবন্ধু সহ ১৫ ই আগস্ট নিহত সকল শহীদদের আত্মার মাগফেরাত, দেশ ও জাতির সমৃদ্ধি কামনা করে দোয়া মাহ্ফিল ও গণভোজের আয়োজন করা হয়।

এসএইচ

আরও পড়ুন

তীব্র তাপপ্রবাহে বেঁকে গেছে রেললাইন, ঢালা হচ্ছে পানি

তীব্র তাপপ্রবাহে ঈশ্বরদীতে বেঁকে গেছে রেললাইন। শুক্রবার দুপুরে ঈশ্বরদী বাইপাস রেলওয়ে ষ্টেশনের কাছে রেললাইনের পাত বেঁকে যায়। এতে করে রাজশাহীগামী কপোতাক্ষ ট্রেন প্রায় এক...

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

সেরা পঠিত