সর্বশেষ সংবাদ

ভূঞাপুরে মিথ্যা মামলার প্রতিবাদে আ.লীগ নেতার সংবাদ সম্মেলন

তৌফিকুর রহমান, ভূঞাপুর, (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের ভূঞাপুরে ইউনিয়ন আওয়ামী লীগ নেতাসহ তার দুই ছেলের বিরুদ্ধে মিথ্যা মামলা করার প্রতিবাদে সংবাদ সম্মেলন করা হয়েছে।

শনিবার (৫ আগস্ট) দুপুরে উপজেলার নিকরাইল ইউনিয়নের মাটিকাটা বাজারের আওয়ামী লীগ কার্যালয়ে সংবাদ সম্মেলন করেন উপজেলার নিকরাইল ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি জুরান মন্ডল।

আওয়ামী লীগ নেতা জুরান মন্ডল বলেন, কয়েকমাস আগে বালু ব্যবসায়ী মুসলিম উদ্দিন ও তার লোকজন দেশীয় অস্ত্র নিয়ে বালুর ঘাট দখল করতে গিয়েছিল। এসময় স্থানীয় হিসেবে আমরা সেখানে উপস্থিত থাকায় তারা আমাদের উপর অতর্কিতভাবে হামলা চালায়। এতে আমিসহ দুই ছেলে শুভ ও সুমন গুরুত্বর আহত হলে স্থানীয় হাসপাতালে ভর্তি করে। এতে আমার শারিরীক অবস্থার অবনতি হওয়ায় চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করে। এই ঘটনায় মুসলিম উদ্দিন, মমিন সরকার, মোন্নাফসহ কয়েকজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। মামলা করার পর প্রতিপক্ষরাও আমাদের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করে।

তিনি আরও বলেন, আমাদের বিরুদ্ধে করা মামলায় থানা পুলিশ আদালতে সঠিক প্রতিবেদন দাখিল করে। কিন্তু পরবর্তিতে বাদীপক্ষ আদালতে নারাজি দিলে তদন্তের দায়িত্ব পায় পুলিশ ব্যুরো অব ইনভেসটিগেশন পিবিআই। পরে পিবিআই এর তদন্তকারী কর্মকর্তা আনিস টাকা দাবী করে। কিন্তু টাকা না দেয়ায় একতরফাভাবে বাদীর পক্ষে প্রতিবেদন দাখিল করে। মুসলিমের বিরুদ্ধে ওয়ারেন্ট রয়েছে। ওয়ারেন্ট থাকার পরও মুসলিম গত বৃহস্পতিবার মিথ্যা অভিযোগ এনে টাঙ্গাইল প্রেসক্লাবে আমার ও দুই ছেলের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে।

আওয়ামী লীগ নেতা বলেন, নিকরাইল ইউনিয়নের বর্তমান চেয়ারম্যানের পক্ষে নির্বাচন করায় টাঙ্গাইল-২ আসনের সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির, নিকরাইল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মতিন সরকার বিএনপির কিছু নেতাদের দিয়ে মিথ্যা মামলা হামলা করছে। এছাড়া প্রতিনিয়ত হুমকি দিয়ে যাচ্ছে।

এবিষয়ে মুসলিম উদ্দিন বলেন, আমার বালুর ঘাট দখল করে বালু বিক্রি করেছে তারা। এছাড়া উল্টো তিনি আমাদের বিরুদ্ধে মামলা করেছে। তার অভিযোগগুলো মিথ্যা।

এসএইচ

আরও পড়ুন

তীব্র তাপপ্রবাহে বেঁকে গেছে রেললাইন, ঢালা হচ্ছে পানি

তীব্র তাপপ্রবাহে ঈশ্বরদীতে বেঁকে গেছে রেললাইন। শুক্রবার দুপুরে ঈশ্বরদী বাইপাস রেলওয়ে ষ্টেশনের কাছে রেললাইনের পাত বেঁকে যায়। এতে করে রাজশাহীগামী কপোতাক্ষ ট্রেন প্রায় এক...

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

সেরা পঠিত