সর্বশেষ সংবাদ

ওয়ানডে দলের অধিনায়কত্ব ছাড়লেন তামিম ইকবাল

তামিম ইকবালের সঙ্গে নাজমুল হাসান পাপনের বৈঠক থেকে গুরুত্বপূর্ণ কোনো সিদ্ধান্ত যে আসবে, সেটি ধারণা করা গিয়েছিল আগেই। সেটিই হলো। বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়কত্ব থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন তামিম।

অধিনায়কত্ব ছাড়ার পাশাপাশি এশিয়া কাপেও না খেলার সিদ্ধান্ত নিয়েছেন তামিম। তার অনুপস্থিতে অধিনায়কত্ব কে করবেন সেটি নিয়ে এখনও কোনো সিদ্ধান্ত হয়নি বলে জানিয়েছেন পাপন।

আজ বৃহস্পতিবার বিসিবি সভাপতি পাপনের বাসায় রুদ্ধদার এক বৈঠক করেছেন তামিম, পাপন ও বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান জালাল ইউনুস। বৈঠক শেষে এক সংবাদ সম্মেলনে এই ঘোষণা দেন তামিম।

অধিনায়কত্ব ছাড়ার প্রসঙ্গে তামিম ইকবাল বলেন, ‘দলের স্বার্থে অধিনায়কত্ব ছেড়ে দিয়েছি। এখন ভালো খেলায় মনোযোগ দেবো। আমি প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলেছি। উনাকে পুরো ব্যাপারটা জানিয়েছি। উনি আমার ব্যাপারটা বুঝেছেন। এরপরই আমি সিদ্ধান্ত নিয়েছি।’

ওয়ানডে অধিনায়কত্ব ছাড়ার পাশাপাশি বৈঠক শেষে আরেকটা গুরুত্বপূর্ণ তথ্য জানা গেছে। এশিয়া কাপে তামিম ইকবালের খেলা নিয়ে শঙ্কা ছিল। শেষ পর্যন্ত শঙ্কাই সত্যি হলো। পাকিস্তান ও শ্রীলঙ্কায় অনুষ্ঠিতব্য আসরে খেলতে পারবেন তামিম। এ তথ্য জানিয়েছেন জালাল ইউনুস চৌধুরী।

এশিয়া কাপে না খেললেও ওয়ানডে বিশ্বকাপে ঠিকই দেখা যাবে তামিমকে। সাম্প্রতিক সময়ে চোটে ভুগলেও টিম ম্যানেজমেন্ট আশা করছে, তামিম বিশ্বকাপের আগেই পুরোপুরি ফিট হয়ে উঠবেন।

আরও পড়ুন

তখন আমি এত পরিপক্ব ছিলাম না: তাসনিয়া ফারিণ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। বিনোদন জগতে অন্তর্জালের কল্যাণে এরই মধ্যে ব্যাপক পরিচিতি পেয়েছেন ফারিণ। মডেলিং দিয়ে শুরু করেন তিনি। পরে টিভি নাটকে...

যুক্তরাষ্ট্রে গিয়ে নতুন প্রেমের কথা স্বীকার করলেন সোহানা সাবা

লম্বা সময় ধরে সিঙ্গেল মাদার হিসেবেই সময় পার করছেন দুই পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী সোহানা সাবা। ব্যক্তিগত জীবনে ভালোবেসে নির্মাতা মুরাদ পারভেজের সঙ্গে ঘর বেঁধেছিলেন...

সেরা পঠিত