সর্বশেষ সংবাদ

রংপুরের ৩০টি উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তুর স্থাপন করবেন প্রধানমন্ত্রী: সুজিত রায়

সাইফুল ইসলাম মুকুল স্টাফ করেসপন্ডেন্ট, রংপুর: আগামী ২ রা আগষ্ট বাংলাদেশ আওয়ামীলীগ আয়োজিত রংপুর জিলা স্কুল মাঠের বিভাগীয় জনসমাবেশ থেকে বিভাগের ৩০ টি উন্নয়নমুলক কাজের ভিত্তি প্রস্তুর স্থাপন করবেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলে নিশ্চিত করেছেন বাংলাদেশ আওয়ামীলীগের রংপুর বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী।বৃহস্পতিবার দুপুরে মাঠ পরিদর্শন শেষে নগরীর আরডিআরএস ভবনে সাংবাদিকদের এ তথ্য দেন তিনি।

সুজিত রায় নন্দী বলেন, প্রধানমন্ত্রীর কাছে চাইতে হয় না, তিনি খোঁজ খবর নেন। তিনি জানেন কখন কি করতে হবে। রংপুরবাসী না চাইতেই উনার কাছে অনেক কিছু পেয়েছে। আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা রংপুরের পুত্রবধু হিসেবে রংপুরের উন্নয়ন নিজ কাধে নিয়েছিলেন এবং উন্নয়নের মধ্যদিয়ে রংপুরকে বদলে দিয়েছেন। এবারো তিনি রংপুরকে সুখবর দিবেন। এখন আমাদের রংপুরের পক্ষ থেকে দেয়ার পালা। সেই সুযোগ এসেছে। মাননীয় প্রধানমন্ত্রীর জনসমাবেশ কে জনসমুদ্রে পরিণত করে উনার প্রতি কৃতজ্ঞতা জানাবে রংপুরবাসী, আমরা সেই প্রত্যাশা করছি এবং সেই অপেক্ষায় রয়েছি। আশা করছি, স্মরণকালের সমাবেশ উপহার দিয়ে দেখিয়ে দিবে গোটা বাংলাদেশকে রংপুরবাসী।

তিস্তা মহাপরিকল্পনা নিয়ে সাংবাদিকদের এক প্রশ্নে উত্তরে সুজিত রায় নন্দী বলেন, তিস্তা মহাপরিকল্পনা নিয়ে সরকার কাজ করছেন। সেটি সময়ে বলে দিবে। অবশ্যই তিস্তার উন্নয়নে কাজ হবে। প্রধানমন্ত্রীর জনসমাবেশে নিরাপত্তা বিষয়ে সুজিত রায় নন্দী সাংবাদিকদের বলেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী হিসেবে সরকারীভাবে সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করবে সরকার। এসএসএফ সহ সরকারের বিভিন্ন বাহিনী ও গোয়েন্দা সংস্থা বিষয়গুলো দেখছেন। তাছাড়া বাংলাদেশ আওয়ামীলীগের পক্ষ থেকে ৩০০ নিরাত্তার জন্য ভোলান্টির থাকবেন মাঠে।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের রাজশাহী বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, রংপুর জেলা আওয়ামীলীগের আহবায়ক এ কে এম ছায়াদত হোসেন বকুল, আহবায়ক কমিটির সদস্য মোতাহার হোসেন মন্ডল মওলা, বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় নির্বাহী কমিটির সদস্য ইদ্রিস আলী, মহানগর আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক আবুল কাশেম, জেলা আওয়ামীলীগের সদস্য সুমনা আক্তার লিলি, সাবেক জেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান রনিসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এসএইচ

আরও পড়ুন

তীব্র তাপপ্রবাহে বেঁকে গেছে রেললাইন, ঢালা হচ্ছে পানি

তীব্র তাপপ্রবাহে ঈশ্বরদীতে বেঁকে গেছে রেললাইন। শুক্রবার দুপুরে ঈশ্বরদী বাইপাস রেলওয়ে ষ্টেশনের কাছে রেললাইনের পাত বেঁকে যায়। এতে করে রাজশাহীগামী কপোতাক্ষ ট্রেন প্রায় এক...

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

সেরা পঠিত