সর্বশেষ সংবাদ

কালিহাতীতে বজ্রপাতে আ.লীগ নেতার মৃত্যু

রাইসুল ইসলাম লিটন, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের কালিহাতীতে বজ্রপাতে রমজান আলী (৫২) নামের এক আওয়ামী লীগ নেতার মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৫ জুলাই) সন্ধ্যায় উপজেলার নারান্দিয়া ইউনিয়নের মালতী গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহত রমজান আলী কালিহাতীর নারান্দিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং নারান্দিয়া টিআরকেএন স্কুল এন্ড কলেজ গভর্নিং বডির সাবেক সদস্য।

নারান্দিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম তথ্যটি নিশ্চিত করে জানান, সন্ধ্যার দিকে রমজান আলী তার নিজ বাড়ির পেছনে কাজ করতেছিলেন। এসময় হঠাৎ বজ্রপাতে তিনি গুরুতর আহত হয়ে পড়েন। পরে খবর পেয়ে স্বজনরা তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া পথে তিনি মারা যান।

রমজান আলী একজন সমাজসেবক ও সজ্জন মানুষ হিসেবে এলাকায় সুপরিচিত ছিলেন। মৃত্যুকালে স্ত্রী, এক ছেলে ও একমেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখেন গেছেন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

পরিবার সূত্রে জানা গেছে, বুধবার মরহুমের জানাজা শেষে স্থানীয় গোরস্থানে দাফন করা হবে।

এসএইচ

আরও পড়ুন

তীব্র তাপপ্রবাহে বেঁকে গেছে রেললাইন, ঢালা হচ্ছে পানি

তীব্র তাপপ্রবাহে ঈশ্বরদীতে বেঁকে গেছে রেললাইন। শুক্রবার দুপুরে ঈশ্বরদী বাইপাস রেলওয়ে ষ্টেশনের কাছে রেললাইনের পাত বেঁকে যায়। এতে করে রাজশাহীগামী কপোতাক্ষ ট্রেন প্রায় এক...

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

সেরা পঠিত