সর্বশেষ সংবাদ

কালিয়াকৈরে অভিযান চালিয়ে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের কালিয়াকৈরে সাহেব বাজার এলাকায় অভিযান চালিয়ে তিতাস গ্যাসের অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে।

বুধবার (১২ জুলাই) দুপুরে উপজেলার সাহেব বাজার এলাকায় তিতাস গ্যাস চন্দ্রা জোনাল অফিস কর্মকর্তারা অভিযান চালিয়ে ২টি ব্যবসা প্রতিষ্ঠান ও ১ টি ভবনে অভিযান চালিয়ে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেন।

এলাকাবাসী ও তিতাস গ্যাস অফিস সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে উপজেলার ঢাকা টাঙ্গাইল-মহাসড়কের পাশে সাহেব বাজার এলাকায় আহম্মদ প্লাজা, চাইনিজ রেস্টুরেন্ট ও নুরে আবুল বাশারের ভবনের অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন ছিন্ন করা হয়। এর আগেও আহমদ প্লাজার অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হলেও অজ্ঞত কারণে সংযোগ দিয়ে ব্যবসা করে আসছে। উপজেলার সাহেব বাজার এলাকায় দুটি ব্যবসা প্রতিষ্ঠান ও একটি আবাসিক বাড়ির অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন ও ৬টি রাইজার জব্দ করা হয়।

তিতাস গ্যাস চন্দ্রা জোনাল অফিসের সহকারি কর্মকর্তা শফিকুল আলম জানান, দুটি ব্যবসা প্রতিষ্ঠান ও একটি আবাসিক ভবনের অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে।

এসএইচ

আরও পড়ুন

তীব্র তাপপ্রবাহে বেঁকে গেছে রেললাইন, ঢালা হচ্ছে পানি

তীব্র তাপপ্রবাহে ঈশ্বরদীতে বেঁকে গেছে রেললাইন। শুক্রবার দুপুরে ঈশ্বরদী বাইপাস রেলওয়ে ষ্টেশনের কাছে রেললাইনের পাত বেঁকে যায়। এতে করে রাজশাহীগামী কপোতাক্ষ ট্রেন প্রায় এক...

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

সেরা পঠিত