সর্বশেষ সংবাদ

ছেলেকে নিয়ে যুক্তরাষ্ট্রে উড়াল দিলেন অপু বিশ্বাস

ছেলে আব্রাহাম খান জয়কে নিয়ে প্রথমবারের মতো যুক্তরাষ্ট্রে গেলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। বুধবার (১২ জুলাই) রাতে টার্কিশ এয়ারলাইন্সের একটি ফ্লাইটে যুক্তরাষ্ট্রের উদ্দেশে উড়াল দেন তিনি।

যুক্তরাষ্ট্রে যাওয়ার বিষয়টি অপু-জয় ফিল্ম প্রোডাকশন ফেসবুক পেজে লাইভে এসে জানিয়েছেন ঢালিউড কুইন।

ছেলেকে নিয়ে ঢাকা ছাড়ার আগে দুটি ভিডিও পেজে শেয়ার করেছেন এই নায়িকা। এসময় সবার কাছে দোয়া চেয়েছেন তিনি। তবে হঠাৎ কেন যুক্তরাষ্ট্রে গেলেন সেটি জানাননি নায়িকা।

এদিকে ছেলে আব্রাহাম খান জয়ের বাবা ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানও বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন। এবার ঈদে মুক্তি পেয়েছে তার অভিনীত সিনেমা ‘প্রিয়তমা’। দেশের পাশাপাশি বিদেশেও সিনেমাটি দেখতে প্রেক্ষাগৃহে ধুম পড়েছে। জানা গেছে সিনেমাটি দেখতেই যুক্তরাষ্ট্রে গেছেন শাকিব খান।

এর আগে চলতি বছরের মে মাসের শুরুতে প্রথমবারের মতো যুক্তরাষ্ট্রে যান অপু বিশ্বাস। তবে কোনো সিনেমার শুটিংয়ে যাওয়া হয়নি তার। প্রবাসী বাঙালিদের স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে অংশ নিতে তিনি মার্কিন মুলুকে যান।

সেখানকার প্রধান একটি সড়কে ৫ ঘণ্টাব্যাপী বাংলাদেশের মহান স্বাধীনতা দিবস উপলক্ষে আয়োজিত হয়ে থাকে ‘স্বাধীনতা দিবস প্যারেড শো’। ২০০৭ সাল থেকে এই আয়োজন হয়ে আসছে। ব্যতিক্রম হচ্ছে না এবছরও। এই অনুষ্ঠানে অতিথি হয়ে সেই দেশে ভ্রমণ করেন তিনি।

আরও পড়ুন

তখন আমি এত পরিপক্ব ছিলাম না: তাসনিয়া ফারিণ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। বিনোদন জগতে অন্তর্জালের কল্যাণে এরই মধ্যে ব্যাপক পরিচিতি পেয়েছেন ফারিণ। মডেলিং দিয়ে শুরু করেন তিনি। পরে টিভি নাটকে...

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

সেরা পঠিত