সর্বশেষ সংবাদ

নোয়াখালীতে সম্পত্তির বিরোধ নিয়ে বসতঘরে হামলা-ভাঙচুর

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর কবিরহাট পৌরসভায় ২০ শতাংশ জায়গা নিয়ে পূর্ব বিরোধের জেরে প্রতিপক্ষ সহিদ উল্যার লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সফিক মিয়ার বসত ঘরে হামলা করে ঘরের আসবাসপত্র ভাংচুর করে। এসময় হামলায় সফিক মিয়া, মিজানুর রহমান, মনোয়ারা বেগম ও বিয়া ধনি আহত হয়।

সফিক মিয়া অভিযোগ করে বলেন, সম্পত্তি ভাগ বাটোয়ারা করে দেওয়ার কথা বলে মীমাংসা করার জন্য তাকে সোমবার দুপুরে প্রতিপক্ষ সহিদ উল্যা ডেকে নিয়ে বাকবিতন্ডায় জড়িয়ে পড়ে। পরে মিমাংসা না করে সহিদ উল্ল্যার লোকজন সন্ধ্যায় আমার বাড়ি-ঘরে হমলা ও ভাঙচুর করে। এ সময় তাদের বাধা দিলে আহত হয় সফিক উল্ল্যা, মিজানুর রহমান, মনোয়ারা বেগম ও বিয়া ধনি।

হামলা-ভাংচুরের ঘটনা স্বীকার করে সহিদ উল্ল্যা জানান, আগে সফিক মিয়ার লোকজন তার উপর হামলা করে।

এ ঘটনায় সফিক মিয়া বাদি হয়ে সহিদ উল্যাকে প্রধান আসামি করে ৭ জনকে অভিযুক্ত করে কবিরহাট থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

এসএইচ

আরও পড়ুন

তীব্র তাপপ্রবাহে বেঁকে গেছে রেললাইন, ঢালা হচ্ছে পানি

তীব্র তাপপ্রবাহে ঈশ্বরদীতে বেঁকে গেছে রেললাইন। শুক্রবার দুপুরে ঈশ্বরদী বাইপাস রেলওয়ে ষ্টেশনের কাছে রেললাইনের পাত বেঁকে যায়। এতে করে রাজশাহীগামী কপোতাক্ষ ট্রেন প্রায় এক...

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

সেরা পঠিত