সর্বশেষ সংবাদ

টাঙ্গাইলে ট্রাক চাপায় সিএনজির ২ যাত্রী নিহত

রাইসুল ইসলাম লিটন, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের কালিহাতিতে ট্রাক চাপায় সিএনজির দুই যাত্রী নিহত ও ৩জন আহত হয়েছে। মঙ্গলবার (১১ জুলাই) দুপুরে কালিহাতি উপজেলার নগরবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তার নাম সাইফুল ইসলাম (৩২)। তিনি টাঙ্গাইলের ভুয়াপুর উপজেলার গোবিন্দাসীর খানুর বাড়ি গ্রামের আব্দুর রশিদের ছেলে। আহতদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। টাঙ্গাইল জেনারেল হাসপাতাল পুলিশ বক্সের এএসআই আতিকুর রহমান বিষয়টি নিশ্চিত করেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, কালিহাতী উপজেলার এলেঙ্গা থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহি সিএনজি নগরবাড়ি এলাকায় পৌছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক চাপা দেয়। এতে সিএনজির ৫ যাত্রী আহত হয়। তাদেরকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেয়া হলে দুইজনকে চিকিৎসক মৃত ঘোষনা করেন। দুর্ঘটনাকবলিত সিএনজিটি দুমড়ে মুচড়ে যায়। আহত অপর তিনজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে একজনের অবস্থা আশংকাজনক। আইনী প্রক্রিয়া শেষে নিহতদের স্বজনদের কাছে হস্তান্তর করা হবে বলে জানিয়েছে পুলিশ।

এসএইচ

আরও পড়ুন

তীব্র তাপপ্রবাহে বেঁকে গেছে রেললাইন, ঢালা হচ্ছে পানি

তীব্র তাপপ্রবাহে ঈশ্বরদীতে বেঁকে গেছে রেললাইন। শুক্রবার দুপুরে ঈশ্বরদী বাইপাস রেলওয়ে ষ্টেশনের কাছে রেললাইনের পাত বেঁকে যায়। এতে করে রাজশাহীগামী কপোতাক্ষ ট্রেন প্রায় এক...

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

সেরা পঠিত