সর্বশেষ সংবাদ

যুক্তরাষ্ট্রে মেয়েদের সঙ্গে ছবি তুলতেই সময় চলে যাচ্ছে: জায়েদ খান

ঢাকাই সিনেমার আলোচিত নায়ক জায়েদ খান বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন। সেখান থেকেই তিনি জানালেন, যুক্তরাষ্ট্রে নাকি মেয়েদের সঙ্গে ছবি তুলতে তুলতেই দিনের বেশিরভাগ সময় চলে যাচ্ছে তার!

সম্প্রতি যুক্তরাষ্ট্রে একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যোগ দিতেই যুক্তরাষ্ট্রে যান জায়েদ খান। নিউ ইয়র্ক ও ভার্জিনিয়ার দুই অনুষ্ঠানে যোগ দেন তিনি। নিউ ইয়র্কের অনুষ্ঠানে সমালোচনার কবলেও পড়েন। তবে ভার্জিনিয়ার দর্শকেরা জায়েদের নাচ উপভোগ করেছেন বলে জানালেন জায়েদ খান।

ইতোমধ্যেই জায়দ খানকে নায়াগ্রা জলপ্রপাতের নিকট দেখা যায়। এর আগেরদিনই ঢাকাই সিনেমার আরেক অভিনেত্রী পূজা চেরীকেও নায়াগ্রা জলপ্রপাতের নিকট দেখা গেছে।

বিষয়টি কি কাকতালীয়? এমন প্রশ্নের জবাবে জায়েদ খান জানান, তিনি ঘোরারই সময় পাচ্ছেন না। যুক্তরাষ্ট্রে যেখানে যাচ্ছেন সেখানেই মেয়েদের সঙ্গে ছবি তুলতে একটা বড় সময় খরচ হয়ে যাচ্ছে।

জায়েদের ভাষ্য, নায়াগ্রা জলপ্রপাতের কাছে পূজা চেরীর সঙ্গে তার দেখা হয়নি। তবে অন্যান্য অনেক মেয়ে তার সঙ্গে ছবি তুলেছে। এখানকার বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াচ্ছি। যেখানেই যাচ্ছি মেয়েরা এসে ছেকে ধরছে। প্রত্যেকেই আমার সঙ্গে ছবি তুলতে চায়। এককভাবে ছবি তোলে, তারপরে সবাই মিলে। এতো মেয়ের সঙ্গে ছবি তুলতে গেলে কত সময় খরচ হয়! অবশ্য আমার খারাপ লাগছে না। আমার সঙ্গে ছবি তুলে আনন্দ পেলে সেটা আমার জন্যও আনন্দের।

আরও পড়ুন

তখন আমি এত পরিপক্ব ছিলাম না: তাসনিয়া ফারিণ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। বিনোদন জগতে অন্তর্জালের কল্যাণে এরই মধ্যে ব্যাপক পরিচিতি পেয়েছেন ফারিণ। মডেলিং দিয়ে শুরু করেন তিনি। পরে টিভি নাটকে...

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

সেরা পঠিত