সর্বশেষ সংবাদ

‘প্রিয়তমা’ দেখতে আমেরিকা গেলেন শাকিব খান

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান। ঈদে মুক্তি পেয়েছে তার অভিনীত সিনেমা ‘প্রিয়তমা’। দেশব্যাপী সিনেমাটি দেখতে প্রেক্ষাগৃহে ঈদের দিন থেকে ধুম পড়েছে। এর মধ্যে জানা গেছে যুক্তরাষ্ট্রে গেছেন শাকিব খান। আগামী ৭ জুলাই দেশটিতে মুক্তি পাচ্ছে ‘প্রিয়তমা’।

সূত্রে জানা গেছে, দুদিন আগে যুক্তরাষ্ট্রে যান শাকিব খান। থাকবেন বেশ কয়েক দিন। তারপর দেশে এসে নতুন সিনেমায় কাজ শুরু করবেন। সেই সিনেমায় নায়িকা থাকবেন কলকাতার টিভি নাটকের পরিচিত মুখ।

শাকিব খান গণমাধ্যমকে বলেন, আগামী ৭ জুলাই প্রিয়তমা যুক্তরাষ্ট্রে মুক্তি পাচ্ছে। সিনেমাটি মুক্তি উপলক্ষে আমিও সেখানে যাচ্ছি। সেখানেই হয়তো প্রিয়তমা দেখব। তবে এবার গিয়ে আর বেশিদিন থাকব না।

এদিকে দেশের ১০৭টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘প্রিয়তমা’। সিনেমাটি দেখে সামাজিক যোগাযোগ মাধ্যমেও ইতিবাচক রিভিউ চোখে পড়ছে। অনেকেই বলছেন, শাকিব খানের দুর্দান্ত অভিনয়, গল্প ও নির্মাণ থেকে সব কিছুই ‘প্রিয়তমা’ মুগ্ধ করেছে। অ্যাকশন, রোমান্স এবং দুর্দান্ত গানের সংমিশ্রণে তৈরি হয়েছে ‘প্রিয়তমা’।

প্রসঙ্গত, ‘প্রিয়তমা’ সিনেমায় শাকিব খানের সঙ্গে অভিনয় করেছেন কলকাতার অভিনেত্রী ইধিকা পাল। হিমেল আশরাফের পরিচালনায় আরও অভিনয় করেছেন কাজী হায়াৎ, শহীদুজ্জামান সেলিম, লুৎফর রহমান জর্জ, ডন, শহীদ উন নবী, এলিনা শাম্মী প্রমুখ।

আরও পড়ুন

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

যুক্তরাষ্ট্রে গিয়ে নতুন প্রেমের কথা স্বীকার করলেন সোহানা সাবা

লম্বা সময় ধরে সিঙ্গেল মাদার হিসেবেই সময় পার করছেন দুই পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী সোহানা সাবা। ব্যক্তিগত জীবনে ভালোবেসে নির্মাতা মুরাদ পারভেজের সঙ্গে ঘর বেঁধেছিলেন...

সেরা পঠিত