সর্বশেষ সংবাদ

কন্যা সন্তানের মা হলেন মানসিক ভারসাম্যহীন পাগলি!

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের মির্জাপুরে নাম পরিচয় না জানা পাগলি মা হয়েছেন। মির্জাপুর পৌরসদরের বাইমহাটি এলাকায় যমুনা জেনারেল হাসপাতালের পাশে কন্যা সন্তানের জন্ম দেন মানসিক ভারসাম্যহীন পাগলি।

জানা যায়, বুধবার (৫ জুলাই) ভোর ৬ টার দিকে মির্জাপুর পৌরসদরের বাইমহাটি এলাকার যমুনা জেনারেল হাসপাতালের পাশে নবজাতককে দেখতে পান স্থানীয়রা। এরপর স্থানীয় দুই নারী শিশুটিকে নিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে গেলে উপজেলা নির্বাহী কর্মকর্তা তাৎক্ষণিকভাবে শিশুটিকে কুমুদিনী হাসপাতালে ভর্তি করান ও পরবর্তীতে শিশুটির গর্ভধারিণীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। তবে উদ্ধারকৃত ওই নবজাতকের গর্ভধারিণী মানসিকভাবে স্বাভাবিক না হওয়ায় তার পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

উপজেলা সমাজ সেবা অফিসার খায়রুল ইসলাম বলেন, সন্তান জন্ম দেওয়া ওই নারীর পরিচয় জানতে চাইলে তিনি একেকবার একেক নাম, ঠিকানা বলছেন। আবার চুপচাপ থাকছেন।

এ বিষয়ে মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাকিলা বিনতে মতিন বলেন, মানসিক ভারসাম্যহীন নারী একটি শিশু সন্তান প্রসব করেছেন। শিশুটির সুরক্ষার ব্যবস্থাসহ সব ব্যবস্থা নিশ্চিত করা হবে। বাচ্চা ও তার মা বর্তমানে সুস্থ ও ভালো আছেন। আমাদের পক্ষ থেকে শিশুটির মায়ের পরিচয় শনাক্তের চেষ্টা করা হচ্ছে। পরিচয় শনাক্ত না করা গেলে আইনানুগভাবে শিশুটির অভিভাবক নির্ধারণ করা হবে।

এসএইচ

আরও পড়ুন

তীব্র তাপপ্রবাহে বেঁকে গেছে রেললাইন, ঢালা হচ্ছে পানি

তীব্র তাপপ্রবাহে ঈশ্বরদীতে বেঁকে গেছে রেললাইন। শুক্রবার দুপুরে ঈশ্বরদী বাইপাস রেলওয়ে ষ্টেশনের কাছে রেললাইনের পাত বেঁকে যায়। এতে করে রাজশাহীগামী কপোতাক্ষ ট্রেন প্রায় এক...

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

সেরা পঠিত