সর্বশেষ সংবাদ

কালিাকৈরে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের কালিয়াকৈরে শৌচাগার থেকে ঝর্না আক্তার (১৯) নামে জনৈক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার রাতে উপজেলার চাপাইর গ্রামের সৌরভ আহম্মেদ বাড়ির শৌচাগার থেকে ওই গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করে কালিয়াকৈর থানা পুলিশ।

নিহত ঝর্না আক্তার উপজেলার চাপাইর পূর্বপাড়া গ্রামের সৌরভ আহমেদের স্ত্রী ও একই এলাকার মো. রফিকুল ইসলামের মেয়ে। এঘটনার পর থেকে নিহতের স্বামী সৌরভ আহমেদ পালাতক রয়েছেন।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায় বছর খানেক আগে সৌরভের সাথে একই গ্রামের ঝর্ণা আক্তারের পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের পর থেকে স্বামী ও স্ত্রীর মধ্যে নানা সময় বিভিন্ন বিষয় নিয়ে ঝগড়া চলে আসছিল। এক পর্যায়ে বধুবার বিকালে স্বামী ও স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। ঝগড়ার পর স্বামী সৌরভ বসত ঘরে ঘুমিয়ে পড়ে। বিকেলের দিকে স্বামী ঘুম থেকে উঠে স্ত্রীকে দেখতে না পেয়ে বিভিন্ন স্থানে খোজাঁখুজির করে। একপর্যায়ে শৌচাগারের ভেতর গিয়ে দেখতে পায় বাঁশের আড়ার সাথে স্ত্রী ফাঁসিতে ঝুলে আছে। এসময় স্বামীর ডাক-চিৎকারে বাড়ীর ও আশপাশের লোকজন ঘটনাস্থলে ছুটে আসে। এসময় সৌরভ সুকৌশলে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে স্থানীয়রা বিষয়টি পুলিশ ও ঝর্ণার বাবার পরিবারের সদস্যদের জানান। খবর পেয়ে কালিয়াকৈর থানা পুলিশ বুধবার রাতেই ঘটনাস্থল থেকে গৃহবধুর লাশ উদ্ধার করে ময়নাতন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক মো. আনোয়ার হোসেন (পিপিএম) বিষয়টি নিশ্চিত করে বলেন, থানায় ইউডি মামলা হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর তার মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

এসএইচ

আরও পড়ুন

তীব্র তাপপ্রবাহে বেঁকে গেছে রেললাইন, ঢালা হচ্ছে পানি

তীব্র তাপপ্রবাহে ঈশ্বরদীতে বেঁকে গেছে রেললাইন। শুক্রবার দুপুরে ঈশ্বরদী বাইপাস রেলওয়ে ষ্টেশনের কাছে রেললাইনের পাত বেঁকে যায়। এতে করে রাজশাহীগামী কপোতাক্ষ ট্রেন প্রায় এক...

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

সেরা পঠিত