সর্বশেষ সংবাদ

কাজে মন দিয়েছি, এখন আর বাজে অভ্যাস নাই: সুনেরাহ

শরিফুল রাজের ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্ট থেকে সম্প্রতি অভিনেত্রী সুনেরাহ বিনতে কামালের আপত্তিকর ছবি ও ভিডিও প্রকাশ পায়। এরপর শুরু হয় আলোচনা-সমালোচনা। চলমান এই বিতর্ক নিয়ে একাধিকবার মুখও খুলেছেন সুনেরাহ।

ব্যক্তিগত জীবন নিয়ে এমন আলোচনায় বেশ বিব্রত হয়েছেন তিনি। আর তাইতো বেশ কিছুদিন ধরেই তিনি বলছিলেন যেন তার ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনা না করতে। বরং তার কাজকেই বেশি প্রাধান্য দেওয়ার আহ্বান জানান সবাইকে।

সম্প্রতি গণমাধ্যমে আবারও কথা বলেছেন তিনি। সাংবাদিকদের সঙ্গে নিজের কাজ ও ভাবনা নিয়ে বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।

তিনি বলেন, এখন আসলে কাজে মন দিয়েছি। তবে অনেক আগে থেকেই বাজে অভ্যাস ছিল, ভোরে ঘুমাতাম। এখন মাঝেমধ্যে রাত জাগা হয়। গত তিন মাসে খুব তাড়াতাড়ি বাসায় যাই। একটার মধ্যে চেষ্টা করি ঘুমানোর। পরিবারে বয়স্ক মা–বাবা আছেন, তাদের সময় দিতে হয়। শুটিং থাকলে গাড়ি ও গ্রিন রুমে ঘুমানো হয়।

বর্তমান সময়ে সামাজিক যোগাযোগমাধ্যমে অশালীন মন্তব্য নিয়ে তিনি বলেন, ফেসবুকে মন্তব্য দেখা বন্ধ করে দিয়েছি। তারা আমার ব্যক্তিগত বিষয় নিয়ে অ্যাটাক করে, গালিগালাজ করে। একটা মানুষকে কেন তারা বাজে মন্তব্য করবে। সমালোচনা করুক, ভালো না লাগলে ইগনোর করো। এ কারণে ফেসবুকে অনেকটা ইন–অ্যাকটিভ। ইনস্টাগ্রাম ব্যবহার করতে ভালো লাগে। এখানে মানুষ বাজে মন্তব্য কম করে।

প্রসঙ্গত, মঙ্গলবার (৩০ মে) মধ্যরাতে হঠাৎ রাজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্ট থেকে সুনেরাহর সঙ্গে বেশ কয়েকটি ছবি ও ভিডিও ভাইরাল হয় তার। এরপর থেকে এই ঘটনায় রীতিমতো তোলপাড় শুরু হয় নেটদুনিয়ায়। বাজে অভিজ্ঞতার মধ্য দিয়ে পার হতে হয় এই অভিনেত্রী।

আরও পড়ুন

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

যুক্তরাষ্ট্রে গিয়ে নতুন প্রেমের কথা স্বীকার করলেন সোহানা সাবা

লম্বা সময় ধরে সিঙ্গেল মাদার হিসেবেই সময় পার করছেন দুই পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী সোহানা সাবা। ব্যক্তিগত জীবনে ভালোবেসে নির্মাতা মুরাদ পারভেজের সঙ্গে ঘর বেঁধেছিলেন...

সেরা পঠিত