সর্বশেষ সংবাদ

কালিয়াকৈরে বাস টার্মিনালের নির্বাচনের দাবিতে মানববন্ধন

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি: “দুনিয়ার মজদুর একহও “এই স্লোগানকে সামনে রেখে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বাস টার্মিনালে নির্বাচনের দাবিতে মানববন্ধন করেছে কালিয়াকৈর সড়ক পরিবহন মালিক ও শ্রমিকরা। মঙ্গলবার (২০ জুন) দুপুরে কালিয়াকৈর বাস টার্মিনালে এই মানববন্ধন হয়।

কালিয়াকৈর সড়ক পরিবহন মালিক ও শ্রমিক ইউনিয়নের দীর্ঘ ২২ বছর যাবত নির্বাচন হয় না বলে জানিয়েছেন মানববন্ধনে যোগ দেওয়া মালিক ও শ্রমিকেরা।বক্তারা বলেন, নির্বাচন আমাদের গনতান্ত্রিক অধিকার। কিন্তুু দীর্ঘ ২২ বছর ধরে কোন নির্বাচন অনুষ্ঠিত হয় না। সিন্ডিকেটের মাধ্যমে হাতিয়ে নিচ্ছে লক্ষ লক্ষ টাকা। আমরা মালিক ও শ্রমিকরা আশা করেছি একটি প্রতিযোগিতামূলক সুষ্ঠু এবং সুন্দর ভোটের মাধ্যমে নির্বাচন অনুষ্ঠিত হবে। কিন্তু একটি চক্র দীর্ঘদিন ধরে ক্ষমতায় থেকে শাসন-শোষণ করছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

মানববন্ধনে বক্তব্য রাখেন, পরিবহন মালিক ও সাধারন শ্রমিক সাজু আহমেদ (কার্ড নং- ২৫২২), বাস মালিক সমিতির সাবেক যুগ্ম সম্পাদক ও বাস মালিক মেছের আলী, আলম হোসেন, খায়রুল ইসলাম বাবু, সাধারণ শ্রমিক কামাল হোসেন, লিটন হোসেন, আদম আলী, সাধারন শ্রমিক ও ড্রাইভার দেলোয়ার হোসেন, সেলিম হোসেন। এছাড়া উপস্থিত ছিলেন বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা।

এসএইচ

আরও পড়ুন

তীব্র তাপপ্রবাহে বেঁকে গেছে রেললাইন, ঢালা হচ্ছে পানি

তীব্র তাপপ্রবাহে ঈশ্বরদীতে বেঁকে গেছে রেললাইন। শুক্রবার দুপুরে ঈশ্বরদী বাইপাস রেলওয়ে ষ্টেশনের কাছে রেললাইনের পাত বেঁকে যায়। এতে করে রাজশাহীগামী কপোতাক্ষ ট্রেন প্রায় এক...

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

সেরা পঠিত