সর্বশেষ সংবাদ

৩০ সেকেন্ডেই প্রশংসায় ভাসছেন শাকিব খান

ঢাকাই চলচ্চিত্রের নায়ক শাকিব খানের সিনেমা ‘প্রিয়তমা’ মুক্তি পাচ্ছে কোরবানির ঈদে। আর সেই মুক্তি ঘিরে সিনেমায় শাকিবের ‘ফার্স্ট লুক’র ভিডিও প্রকাশিত হয়েছে।

৩০ সেকেন্ডের ওই ভিডিওতে শাকিবের দেখা মেলে স্টাইলিশ লুকে। চোখে সানগ্লাস এঁটে, নাকে-মুকে কাপড় বেঁধে, টি-শার্টের উপরে জিনসের জ্যাকেট চাপিয়ে শাকিব এগিয়ে চলেছেন বাতাস ঠেসে। আর বাতাসে উড়ছে নায়কের লম্বা চুল।

‘প্রিয়তমা’র গল্প মূলত রোমান্টিক মেজাজ লেপ্টে থাকলেও টিজারে পুরোপুরি অ্যাকশন অবতারে কেনো এলেন? এমন প্রশ্নে নির্মাতা হিমেল আশরাফ বললেন, সব কিছুর সমন্বয়েই তো একটা সিনেমা। প্রিয়তমায় সব কিছুই রয়েছে।

৩০ সেকেন্ডের লুকটি শাকিবের ফ্যান পেইজ ও এসকে ফিল্মসের ইউটিউবে আসার সঙ্গে সঙ্গে অনলাইনে রীতিমত ঝড় তোলে। অনলাইনে ভক্তরা প্রিয় নায়ককে প্রশংসায় ভাসাচ্ছেন, সিনেমা হলে গিয়ে প্রিয়তমা দেখার আগ্রহ প্রকাশ করছেন।

তবে কেউ কেউ টিজারে শাকিব খানকে ‘কিসিকা ভাই কিসিকা জান’এর সালমান খানের সঙ্গে মিল খোঁজার চেষ্টাও করেছেন। তারা সালমানের সঙ্গে শাকিবের ছবি জুড়ে দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে লেখালেখিও করছেন।

ছবিটির নায়ক শাকিব খান থাকায় শতভাগ আশাবাদী নির্মাতা হিমেল আশরাফ। বললেন ‘শাকিব খান অন্য লেভেলের স্টার। প্রথম তিন দিন শাকিব ভাইয়ের নামে যে দর্শক আসবে, এই দর্শকগুলো পুনরায় হলে আসবে এবং তাদের মুখে মুখে এই ছবি ব্যাপক পরিসরে ছড়িয়ে যাবে। আমার বিশ্বাস শাকিব খানের ভক্তরাই এই ছবির বড় প্রচারক হয়ে উঠবেন।’

ইতোমধ্যে শেষ হয়েছে প্রিয়তমা’র শুটিং। এরমধ্যে সিনেমা হল বুকিং এজেন্ট থেকে শুরু করে হল মালিকদের আগ্রহের তুঙ্গে থাকা এ ছবি ‘চড়া মূল্যে’ হল বুকিং চলছে।

পরিচালক হিমেল আশরাফ জানান, শাকিব খানের লুক ও ছবির হাইপের কারণে হল মালিকরা ‘প্রিয়তমা’য় আগ্রহ দেখাচ্ছে। চলতি সপ্তাহে ‘প্রিয়তমা’র সেন্সর পেতে পারে।

আরশাদ আদনানের প্রযোজনায় নির্মিত ‘প্রিয়তমা’ রোম্যান্টিক অ্যাকশন ধাঁচের মৌলিক গল্পের ছবি। এর কাহিনী প্রয়াত ফারুক হোসেনের।

যৌথভাবে চিত্রনাট্য ও সংলাপ করেছেন ফারুক হোসেন ও হিমেল আশরাফ। শাকিব ছাড়াও আরও অভিনয় করছেন ইধিকা পাল, কাজী হায়াত, শহীদুজ্জামান সেলিম, এলিনা শাম্মী, ডন, সহীদ নবী প্রমুখ।

আরও পড়ুন

তখন আমি এত পরিপক্ব ছিলাম না: তাসনিয়া ফারিণ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। বিনোদন জগতে অন্তর্জালের কল্যাণে এরই মধ্যে ব্যাপক পরিচিতি পেয়েছেন ফারিণ। মডেলিং দিয়ে শুরু করেন তিনি। পরে টিভি নাটকে...

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

সেরা পঠিত