সর্বশেষ সংবাদ

দুবাইয়ে শাড়ির দোকান দিলেন রচনা ব্যানার্জী

টলিউড থেকে ওড়িয়া ফিল্ম ইন্ডাস্ট্রি, একসময় দুদিকেই দাপটের সঙ্গে রাজত্ব করেছেন রচনা ব্যানার্জী। তার সৌন্দর্য্য এবং অভিনয়ের ভক্ত ছিল লক্ষ লক্ষ মানুষ। কিন্তু অভিনয়কে স্বেচ্ছায় ছেড়েছেন রচনা। তবুও জনপ্রিয়তায় কিন্তু এতটুকু ভাটা পড়েনি তার। অভিনেত্রীর বদলে এখন তিনি ইন্ডাস্ট্রির ‘দিদি নাম্বার ওয়ান’। পাশাপাশি নিজস্ব ব‍্যবসাও শুরু করেছেন রচনা।

নিজস্ব শাড়ির বুটিক খুলেছেন তিনি। নাম ‘রচনাস ক্রিয়েশন’। প্রথম প্রথম শাড়ির ব‍্যবসা করার জন‍্য ট্রোলের শিকার হতে হত রচনাকে। কিন্তু নেতিবাচকতাকে কোনোদিনই পাত্তা দেননি তিনি। রচনা নিজে ভীষণ ইতিবাচক এবং ইতিবাচকতাই ছড়ান তিনি সকলের মধ‍্যে।

ট্রোলকে পাত্তা না দিয়ে মন দিয়ে নিজের কাজটাই করে গিয়েছেন রচনা। আর এবার নিজের বুটিককে দেশের বাইরে নিয়ে গেলেন তিনি। দুবাইতে গিয়েছেন রচনা। ব‍্যবসাটা মূল উদ্দেশ‍্য হলেও এই ফাঁকে চুটিয়ে ঘুরেও নিয়েছেন তিনি। দিদি নাম্বার ওয়ানের একটানা শুটিংয়ের মাঝে এই ছোট্ট ছুটিটা বেশ উপভোগই করেছেন রচনা।

সামাজিক মাধ্যমে এমনিতেই বেশ সক্রিয় থাকেন রচনা। আর কোথাও ঘু্রতে গেলে অনুরাগীদের জন‍্যও শেয়ার করেন ছবি, ভিডিও। দুবাই ভ্রমণেও তার অন‍্যথা হয়নি। শহর ঘুরে ঘুরে নানান জায়গায় ছবি তুলেছেন রচনা। কখনও রাস্তার উপরেই নেচে উঠেছেন মনের আনন্দে, আবার কখনও বুর্জ খলিফার সামনে দাঁড়িয়ে লেন্সবন্দি হয়েছেন। কফি থেকে আইসক্রিম, এই কদিন ডায়েটকেও ছুটি দিয়েছিলেন রচনা।

এর আগে একবার নিজের ব‍্যবসা এবং ট্রোল নিয়ে মুখ খুলেছিলেন রচনা। তিনি স্পষ্ট বলেছিলেন, কাউকে নিয়ে ভাবিত নন তিনি। কারণ কেউ তাকে একটা পয়সা দিয়েও সাহায‍্য করেনি। প্রথম যখন কাজ করতেন ৪০০ টাকা পেতেন। আজ তিনি যে জায়গায় এসেছেন সেটা সম্পূর্ণ নিজের যোগ‍্যতায়। দিদি নাম্বার ওয়ান নারীদের সাহায‍্য করে। তাকে দেখে অনুপ্রাণিত হন অনেকেই। তাই তিনি শাড়ির ব‍্যবসা শুরু করেছেন।

আরও পড়ুন

সিনেমায় সরকারি অনুদান বন্ধ করে দেওয়া ভালো: ডিপজল

দেশের চলচ্চিত্রকে আরও সমৃদ্ধ করতে প্রতিবছর অনুদান দিয়ে থাকে সরকার। অনুদানে নির্মিত সিনেমাগুলো নিয়ে আলোচনার চেয়ে সমালোচনাই বেশি দেখা যায়। চলচ্চিত্র সংশ্লিষ্টদের মতে, সরকারি...

চিন্তাও করিনি আমি মাত্র ১৬ ভোটে হারবো: নিপুণ

দীর্ঘরাত অপেক্ষা শেষে কাকডাকা ভোরে পাওয়া গেলো বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ফলাফল। শনিবার (২০ এপ্রিল) সকাল ৬টা ৪৫ মিনিটের দিকে ফলাফল ঘোষণা করা হয়েছে। এতে...

সেরা পঠিত