সর্বশেষ সংবাদ

রংপুরে ১০ লাখ টাকার ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

সাইফুল ইসলাম মুকুল, স্টাফ করেসপন্ডেন্ট, রংপুর: রংপুরে ১০ লক্ষ টাকা মূল্যের ইয়াবা চালানসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

আটকৃতরা হলো- নগরীর সাতমাথা এলাকার কালা মিয়ার ছেলে মমিনুর ইসলাম কাজল ও জুম্মাপাড়া এলাকার আবুল কালাম আজাদের ছেলে শাহজাহান কামাল ওরফে মানিক।

বুধবার (৯ নভেম্বর) দুপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর রংপুর জেলা কার্যালয়ের পরিদর্শক আসলাম আলী মন্ডল এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর রংপুরের অতিরিক্ত পরিচালক আলী আসলাম হোসেনের নেতৃত্বে সকালে নগরীর সাতমাথা শনিবাড়ি এলাকায় অভিযান চালিয়ে ৩১৪ পিস ইয়াবা ট্যাবলেটসহ মমিনুল ইসলামকে এবং জুম্মপাড়া ক্যাপ্টেন রোডে ২ হাজার ৯৮০ পিস ইয়াবা ট্যাবলেটসহ শাহজাহান কামাল ওরফে মানিককে আটক করা হয়।

এ সময় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজমুল হাসান ওই দুই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে নিয়মিত মামলার জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরকে পরামর্শ দেন।

আরও পড়ুন

শাকিব খান এখনো আমার স্বামী: বুবলী

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা শবনম বুবলী সবসময় আলোচনায় থাকেন ব্যক্তিগত জীবন নিয়ে। এবার একটি বেসরকারি চ্যানেলকে পারিবারিক অনকে কথাই বললেন অকপটেই। বর্তমানে শাকিব-বুবলীর সম্পর্ক দা কুমড়ার...

শরিফুল রাজ মরে গেলেও দেখতে যাব না: পরীমণি

ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমণি। বর্তমানে তিনি ‘ফেলু বক্সী’ সিনেমার কাজ নিয়ে কলকাতায় ব্যস্ত সময় পার করছেন। মূলত এই সিনেমার মাধ্যমে কলকাতার ইন্ডাস্ট্রিতে অভিষেক...

সেরা পঠিত