সর্বশেষ সংবাদ

গাজীপুরের রিসোর্টে শাকিব খান ও মিতু , চলছে শুটিং

দুই বছর আগে পরিচালক বদিউল আলম খোকন শুরু করেছিলেন ‘আগুন’ সিনেমার শুটিং। এই সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিষেক হয় জনপ্রিয় উপস্থাপক ও মডেল জাহারা মিতুর। কিন্তু নানা কারণে ছবিটির শুটিং শেষ হয়নি।

এদিকে জানা গেল প্রায় দুই বছর পর ৫ নভেম্বর থেকে আবারও শুরু হয়েছে ছবিটির শেষ লটের কাজ। শনিবার ছবিটির শেষ পর্যায়ের শুটিংয়ে অংশ নিয়েছেন শাকিব খান ও জাহারা মিতু। এদিন সকাল থেকে গাজীপুরের একটি রিসোর্টে চলছে সিনেমাটির শুটিং।

পরিচালক খোকন বা কলাকুশলীরা এ বিষয়ে বিস্তারিত কিছু না জানালেও শুটিং ইউনিট সূত্রে জানা যায়, গাজীপুরে টানা ছয় দিন চলবে আগুন সিনেমার শুটিং। এরপরই সম্পাদনের টেবিলে যাবে ছবিটি। নতুন বছরের শুরুর দিকে ছবিটি মুক্তির দিনক্ষণ ঠিক করা হবে।

উল্লেখ্য, ২০১৯ সালের ৫ আগস্ট শুরু হয়েছিল ‘আগুন’-এর শুটিং। সে বছরের অক্টোবরে শেষ হয় এর দ্বিতীয় লটের কাজ। এরপর সিনেমাটির প্রযোজক ক্যাসিনো-কাণ্ডে গ্রেপ্তার হলে অনিশ্চিত হয়ে পড়ে সিনেমাটির ভবিষ্যৎ। অবশেষে সকল জটিলতার পাঠ চুকিয়ে শুটিংয়ে মাঠে ফিলল আগুন।

সিনেমাটিতে শাকিব-মিতু ছাড়া আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, আলীরাজ, সুচরিতা, সাদেক বাচ্চু, রেবেকা রউফ, আফজাল শরীফ, সুব্রত প্রমুখ।

আরও পড়ুন

শাকিব খান এখনো আমার স্বামী: বুবলী

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা শবনম বুবলী সবসময় আলোচনায় থাকেন ব্যক্তিগত জীবন নিয়ে। এবার একটি বেসরকারি চ্যানেলকে পারিবারিক অনকে কথাই বললেন অকপটেই। বর্তমানে শাকিব-বুবলীর সম্পর্ক দা কুমড়ার...

শিল্পীদের গার্মেন্টসে চাকরি দিতে নিপুণের অফার নিয়েছি: হেলেনা জাহাঙ্গীর

আমার গার্মেন্টস ইন্ডাস্ট্রি আছে। এ অঙ্গনের যাদের চাকরি লাগবে তাদের আমি চাকরি দিতে পারব। এ জন্য কলি-নিপুণ পরিষদের যে অফার ছিল তা লুফে নিয়েছি।...

সেরা পঠিত