সর্বশেষ সংবাদ

সিদ্ধান্ত পাল্টালেন অপু বিশ্বাস, গেলেন মানিকগঞ্জে

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস প্রথমবারের মতো চলচ্চিত্র প্রযোজনা করছেন, চলচ্চিত্রটির নাম লাল শাড়ি। তার প্রযোজনা সংস্থা ‘অপু-জয় প্রোডাকশন’ নির্মাণ করছে সিনেমাটি। পরিচালনা করছেন বন্ধন বিশ্বাস।

সম্প্রতি অপু জানিয়েছিলেন, ২ নভেম্বর টাঙ্গাইলের লোকেশনে সিনেমাটির শুটিং শুরু হবে। তবে শেষ মুহূর্তে এসে সিদ্ধান্ত বদলেছেন নায়িকা।

জানা গেছে, সরকারি অনুদান পাওয়া ‘লাল শাড়ি’ সিনেমাটির শুটিং আজ থেকে মানিকগঞ্জে শুরু হয়েছে। এখানে টানা তিন সপ্তাহ চলবে সিনেমার দৃশ্যধারণ। প্রথম দিনে শুরু হয়েছে একটি গানের শুটিং। অপু নিজেই জানিয়েছেন এ তথ্য।

সিনেমাটিতে অপু বিশ্বাসের বিপরীতে অভিনয় করবেন সাইমন সাদিক ও সুমিত। এ ছাড়া শহীদুজ্জামান সেলিম, আজম খান, রেবেকা সুলতানা, দোয়েল ম্যাশ, গৌতম সাহাসহ অনেকে অভিনয় করছেন।

অপু বলেন, ‘শাড়ির সঙ্গে মিশে থাকে নারীর আবেগ, ভালোবাসার স্মৃতি। আর তা যদি হয় লাল শাড়ি তাহলে সেই স্মৃতির গভীরতা হয় আরও বেশি। কারণ লাল শাড়ির সঙ্গে মিশে থাকে বিয়ের আনন্দঘন মুহূর্ত। শাড়ির সঙ্গে শুধু নারী নয়, পুরুষেরও জড়িয়ে থাকে নানা আবেগ।

সিনেমার গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন সাইমন সাদিক। তিনি বলেন, ‘লাল শাড়ি সিনেমাটি তাঁত শিল্প নিয়ে। এ শিল্পটা এখন ব্যাকফুটে। সিনেমাটির মাধ্যমে একটি ঐতিহ্য সবার সামনে উঠে আসবে। এটি গ্রামীণ প্রেক্ষাপটের সিনেমা।’

অপু-জয় চলচ্চিত্রের ব্যানারে সিনেমাটি নির্মাণের জন্য তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় থেকে ৬৫ লাখ টাকা অনুদান পেয়েছেন অপু বিশ্বাস।

আরও পড়ুন

শাকিব খান এখনো আমার স্বামী: বুবলী

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা শবনম বুবলী সবসময় আলোচনায় থাকেন ব্যক্তিগত জীবন নিয়ে। এবার একটি বেসরকারি চ্যানেলকে পারিবারিক অনকে কথাই বললেন অকপটেই। বর্তমানে শাকিব-বুবলীর সম্পর্ক দা কুমড়ার...

শিল্পীদের গার্মেন্টসে চাকরি দিতে নিপুণের অফার নিয়েছি: হেলেনা জাহাঙ্গীর

আমার গার্মেন্টস ইন্ডাস্ট্রি আছে। এ অঙ্গনের যাদের চাকরি লাগবে তাদের আমি চাকরি দিতে পারব। এ জন্য কলি-নিপুণ পরিষদের যে অফার ছিল তা লুফে নিয়েছি।...

সেরা পঠিত