সর্বশেষ সংবাদ

নোয়াখালীতে ১৭ বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীতে ১৭ বছরের সাজাপ্রাপ্ত পলাতক এক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত মো.দাউদ হায়দার সদর উপজেলার উত্তর শুল্যকিয়া গ্রামের মাওলানা মো.আবদুল্লাহ এর ছেলে।

সোমবার (২৪ অক্টোবর) দুপুরে আসামিকে নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়। এর আগে, গতকাল রোববার ঢাকার মিরপুর-১ এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেন নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো.শহীদুল ইসলাম।

তিনি বলেন, সুধারাম থানার একটি অস্ত্র মামলায় আসামি দাউদ কে আদালত অস্ত্র আইনে দোষী সাব্যস্ত করে ১৭ বছরের সশ্রম কারাদন্ড প্রদান করেন। আদালতের রায় ঘোষণার পর থেকে আসামি গত ৬ মাস যাবত পলাতক থেকে অন্যত্র গিয়ে আত্মগোপন করে। পরবর্তীতে গতকাল রোববার ঢাকার মিরপুর-১ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

আরও পড়ুন

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

মির্জাপুরে ২৫ মার্চ গণহত্যা দিবসে মোমবাতি প্রজ্জ্বলন

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের মির্জাপুরে যথাযোগ্য মর্যাদায় গণহত্যা দিবস পালন করা হয়েছে। ইতিহাসের স্মৃতিতে এক ভয়াল, করুণ কালো রাত ছিলো ‘১৯৭১’এর...

সেরা পঠিত