সর্বশেষ সংবাদ

এবার মিউজিক ভিডিওতে সাকিব

ক্রিকেটের মাঠ পেরিয়ে নানান ক্ষেত্রে নিজেকে উপস্থাপন করছেন সাকিব আল হাসান। বিজ্ঞাপনচিত্রে বিভিন্ন চরিত্রে হাজির হয়ে চমকে দিয়েছেন ভক্ত-দর্শককে। বিশ্বসেরা এই অলরাউন্ডার এবার কাজ করলেন মিউজিক ভিডিওতে। ‘বিজয়রথ’ নামের একটি গানের ভিডিওতে দেখা যাবে তাকে।

টি-টোয়েন্টি বিশ্বকাপ উপলক্ষে বিশেষ এই গান প্রযোজনা করেছে জি সিরিজ। এটি গেয়েছেন ‘মাইলস’ ব্যান্ডের গিটারিস্ট ইকবাল আসিফ জুয়েল ও ‘অ্যাভয়েড রাফা’ খ্যাত রায়েফ আল হাসান রাফা।

সাকী আহমেদের কথায় গানের সুর বেঁধেছেন জুয়েল। ড্রামসে সাজু ও বেজ গিটারে পাভেল। চমকে ভরা এ গান-ভিডিও নির্মাণ করেছে ফ্লাইবট স্টুডিও।

গীতিকার সাকী আহমেদ’র কথায় গানটির সুর করেছেন ইকবাল আসিফ জুয়েল (মাইলস গিটারিস্ট)। রাফা ও জুয়েলের এ গানে ভিন্নমাত্রা যোগ করেছে সাকিবের উপস্থিতি। এ গানে ড্রামসে সাজু, বেজ গিটারে রয়েছেন পাভেল।

গানের কথাগুলো হচ্ছে- ‘আসলে আসুক না বাধা/ কিছুতেই করি না ভয়/ ছিনিয়ে নেবোই জানি বিজয়। একা নইতো আর এখন/ লড়বোই বীরের মতোন/ এ পৃথিবী অবাক চেয়ে রয়’- এমন চমকপূর্ণ এ গান-ভিডিও নির্মাণ করেছেন ফ্লাইবট স্টুডিও।

এ প্রসঙ্গে ইকবাল আসিফ জুয়েল বলেন, আমরা প্রত্যেকেই আমাদের বাংলাদেশের ক্রিকেটকে অনেক ভালোবাসি। সে ক্ষেত্রে মিউজিশিয়ানরা এর ব্যতিক্রম না। আমরা সবাই বাংলাদেশের বিজয়ের জন্য অধীর আগ্রহে থাকি। আসন্ন টি-২০ বিশ্বকাপ উপলক্ষে এই গানটি বাংলাদেশ ক্রিকেট টিমকে উৎসর্গ করছি। সকল বাধা বেরিয়ে বাংলাদেশ দল বিজয় নিয়ে আসবে- এমনই প্রত্যাশা ফুটে ওঠেছে গানে গানে। এটি রক ঘরানার গান। আশা করছি, সবাই পছন্দ করবে। চমৎকার দৃষ্টিনন্দন মিউজিক ভিডিওটি গানে এনেছে ভিন্নতা।

তিনি আরো বলেন, আবেগ আর আশা-নিরাশা মিশে আছে আমাদের প্রতি স্পন্দনে। বিজয়ে যেমন আনন্দিত-উল্লাসিত হই, তেমনি ব্যর্থতায় আবার মন হয়ে ওঠে মলিন। লাল-সবুজের বিজয়রথে আমরা ১১ জন নিজেদের সেরাটাই উজার করে দেবো। প্রত্যাশা একটাই, যেন পাশে থাকে কোটি হৃদয়ের ভালোবাসা আর প্রার্থনা।

প্রযোজনা প্রতিষ্ঠান জানান, বৃহস্পতিবার (২০ অক্টোবর) জি-সিরিজ থেকে প্রকাশ পাচ্ছে ‘বিজয়রথ’। একইসঙ্গে গানটি দেখতে পাওয়া যাবে ওটিটি প্ল্যাটফর্ম জি প্রাইমে।

আরও পড়ুন

সিনেমায় সরকারি অনুদান বন্ধ করে দেওয়া ভালো: ডিপজল

দেশের চলচ্চিত্রকে আরও সমৃদ্ধ করতে প্রতিবছর অনুদান দিয়ে থাকে সরকার। অনুদানে নির্মিত সিনেমাগুলো নিয়ে আলোচনার চেয়ে সমালোচনাই বেশি দেখা যায়। চলচ্চিত্র সংশ্লিষ্টদের মতে, সরকারি...

চিন্তাও করিনি আমি মাত্র ১৬ ভোটে হারবো: নিপুণ

দীর্ঘরাত অপেক্ষা শেষে কাকডাকা ভোরে পাওয়া গেলো বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ফলাফল। শনিবার (২০ এপ্রিল) সকাল ৬টা ৪৫ মিনিটের দিকে ফলাফল ঘোষণা করা হয়েছে। এতে...

সেরা পঠিত