সর্বশেষ সংবাদ

নতুন মিশনে নামছেন অভিনেতা সাজু খাদেম

টি-টোয়েন্টি বিশ্বকাপের উত্তেজনাময় এই সময়ে দর্শকদের বাড়তি আনন্দ উপহার দিতে বাংলালিংক নিয়ে এসেছে ক্রিকেট বিষয়ক কুইজের মজাদার এক আয়োজন। যার নাম ‘বাংলালিংক হাউজ্জ্যাট কুইজ’। অনুষ্ঠানটির সঞ্চালনায় থাকছেন জনপ্রিয় অভিনেতা ও উপস্থাপক সাজু খাদেম।

এবারের বিশ্বকাপ টি-টোয়েন্টি আসরে ম্যাচ চলাকালীন সময়ে ৩০ মিনিট বিরতির সময়টিতেও চলবে খেলা। দর্শকের সক্রিয় সম্পৃক্ততা নিশ্চিত করতে অনুষ্ঠান জুড়ে থাকবে কৌতুকের আবহ। ক্রিকেট বিষয়ে করা হবে ৫টি প্রশ্ন। সঠিক ৫ জন উত্তরদাতা পাবেন তাৎক্ষণিক আকর্ষণীয় পুরস্কার। অনুষ্ঠানটি প্রচারিত হবে জিটিভি এবং টি-স্পোর্টস টেলিভিশন চ্যানেলে।

উৎসবমুখর এই আয়োজনে টিভি দর্শকদের জন্যও থাকবে একটি বিশেষ প্রশ্ন। আর এর জন্য প্রতিদিনই থাকবে আকর্ষণীয় পুরষ্কার।

বাড়তি আকর্ষণ হিসেবে ‘ক্রিকেট এক্সট্রা’ অনুষ্ঠান থেকে লাইভ কল করে বিজয়ী দর্শকের নাম ঘোষণা দেওয়া হবে। কুইজে বিজয়ী প্রতিযোগীর নাম টিভি স্ক্রলে দেখানো হবে ক্রিকেট হাইলাইটস অনুষ্ঠানে। এজন্য দর্শককে হতে হবে সক্রিয় বাংলালিংক সিমের ব্যবহারকারী।

এছাড়াও টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে কুইজ বিজয়ীর জন্য থাকছে মেগা পুরষ্কার।

আরও পড়ুন

শাকিব খান এখনো আমার স্বামী: বুবলী

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা শবনম বুবলী সবসময় আলোচনায় থাকেন ব্যক্তিগত জীবন নিয়ে। এবার একটি বেসরকারি চ্যানেলকে পারিবারিক অনকে কথাই বললেন অকপটেই। বর্তমানে শাকিব-বুবলীর সম্পর্ক দা কুমড়ার...

শিল্পীদের গার্মেন্টসে চাকরি দিতে নিপুণের অফার নিয়েছি: হেলেনা জাহাঙ্গীর

আমার গার্মেন্টস ইন্ডাস্ট্রি আছে। এ অঙ্গনের যাদের চাকরি লাগবে তাদের আমি চাকরি দিতে পারব। এ জন্য কলি-নিপুণ পরিষদের যে অফার ছিল তা লুফে নিয়েছি।...

সেরা পঠিত