সর্বশেষ সংবাদ

হাতের কাজ শেষ করে যুক্তরাষ্ট্রে উড়াল দেবেন পূজা চেরি

যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে বসেছে ‘ঢালিউড অ্যাওয়ার্ড’ অনুষ্ঠান। এতে আমন্ত্রণ পেয়েছেন দেশের একঝাঁক তারকা। এ তালিকায় শাকিব খান-পূজা চেরিও ছিলেন।

অনুষ্ঠানে যোগ দিতে যুক্তরাষ্ট্রে গিয়েছেন দেশের একঝাঁক তারকা। সবাই উপস্থিত থাকলেও শুধু নেই শাকিব-পূজা! সব চূড়ান্ত হওয়ার পরও শেষ পর্যন্ত তারা দু’জনেই সফরটি বাতিল করেন।

যদিও শাকিব খান আগেই ঘোষণা দিয়েছেন দেশের সিনেমার কাজ থাকায় তিনি অংশ নিতে পারছেন না এই আয়োজনে।

এরপর আসে পূজার ঘোষণা। তিনিও জানান, দেশে শুটিং থাকার কারণে যুক্তরাষ্ট্রের এই অনুষ্ঠানে অংশ নিচ্ছেন না তিনি। তবে অনুষ্ঠানস্থালে উপস্থিত না থাকলেও সেরা চলচ্চিত্র অভিনেতা হিসেবে শাকিব খান আর সেরা অভিনেত্রীর সম্মাননায় ভূষিত হয়েছেন পূজা চেরি।

অনেকেই বলছেন, সম্প্রতি দেশে শাকিব-বুবলী-পূজাকে নিয়ে চলা বিতর্কের কারণেই শাকিব খান ও পূজা চেরি যুক্তরাষ্ট্রের এই অনুষ্ঠানে অংশ নেননি। বিশেষ করে এই অনুষ্ঠানে পূজা চেরির অংশগ্রহণের ইচ্ছে ছিল অনেক বেশি। কিন্তু এসব সমালোচনার কারণে তিনি এই অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নেননি। আসলেই কী তাই!

এর উত্তর জানতে যোগাযোগ কথা হয় পূজা চেরির সঙ্গে। কিন্তু তার মুঠোফোন বন্ধ থাকায় কোনো মন্তব্য পাওয়া যায়নি।

এর আগে সংবাদমাধ্যমকে পূজা চেরির মা ঝর্ণা রায় বলেন, ‘পূজার দেশে অনেক কাজ আছে। আর এ কারণেই যুক্তরাষ্ট্রের অনুষ্ঠানে ও যেতে পারছে না।’ হাতের কাজগুলো শেষ হলে যুক্তরাষ্ট্র সফরে যাবেন মা ও মেয়ে।

উল্লেখ্য, গত দুই দশক ধরে যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত হয়ে আসছে ‘ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ডস’। সেই ধারাবাহিকতায় ১৬ অক্টোবর যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কের কুইন্স জ্যামাইকার অ্যামাজুরা হলে বসে এবারের পুরস্কার প্রদানের আসর।

সেখানে পারফর্ম করতে ও সম্মাননা স্মরক গ্রহণ করতে ঢাকা থেকে উড়ে গেছেন তারকারা। এ তালিকায় রয়েছেন— চঞ্চল চৌধুরী, তাহসান খান, মেহজাবীন চৌধুরী, তানজিন তিশা, তাসনিয়া ফারিণ, শাহনাজ খুশি, ইমন, পলাশ, ফারিয়া শাহরীন প্রমুখ।

নিউ ইয়র্কে পৌঁছানের পর তারকাদের রেড কার্পেট সংবর্ধনা দিয়েছে আয়োজকরা। বাহারি ডিজাইনের গাউন পরে লালগালিচায় হাঁটতে দেখা গেছে মেহজাবীন, তিশা, ফারিণ, ফারিয়া শাহরীনদের।

আরও পড়ুন

শাকিব খান এখনো আমার স্বামী: বুবলী

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা শবনম বুবলী সবসময় আলোচনায় থাকেন ব্যক্তিগত জীবন নিয়ে। এবার একটি বেসরকারি চ্যানেলকে পারিবারিক অনকে কথাই বললেন অকপটেই। বর্তমানে শাকিব-বুবলীর সম্পর্ক দা কুমড়ার...

শিল্পীদের গার্মেন্টসে চাকরি দিতে নিপুণের অফার নিয়েছি: হেলেনা জাহাঙ্গীর

আমার গার্মেন্টস ইন্ডাস্ট্রি আছে। এ অঙ্গনের যাদের চাকরি লাগবে তাদের আমি চাকরি দিতে পারব। এ জন্য কলি-নিপুণ পরিষদের যে অফার ছিল তা লুফে নিয়েছি।...

সেরা পঠিত