নাগরপুরে শ্রেষ্ঠ প্রধান শিক্ষিকা প্রজাপতি রাজবংশী

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের নাগরপুর উপজেলা পর্যায়ে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মধ্যে বিভিন্ন ক্যাটাগরি বাছাই পর্বে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক-২০২২ এ শ্রেষ্ঠ প্রধান শিক্ষিকা নির্বাচিত হয়েছে ২৮নং নাগরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক প্রজাপতি রাজবংশী।

গত বুধবার (১৪ সেপ্টেম্বর) নাগরপুর উপজেলা মিলনায়তনে অনুষ্ঠিত সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক বৃন্দদের মাসিক সভায় উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ওয়াহিদুজ্জামান এর উপস্থিতিতে এ সম্মাননা স্মারক প্রদান করা হয়।

এ বিষয়ে প্রধান শিক্ষক প্রজাপতি রাজবংশী বলেন, একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান হিসেবে সব সময় চেষ্টা করি নিজের সেরাটা দেওয়ার জন্য। আমাকে শ্রেষ্ঠ প্রধান শিক্ষিক নির্বাচিত করায় উপজেলা প্রশাসন সহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। আমার এ অর্জন আমার সব শিক্ষার্থী-শিক্ষক সহ তথা নাগরপুরবাসীর জন্য উৎসর্গ করলাম।

উল্লেখ্য, স্বনামধন্য এই প্রধান শিক্ষক প্রজাপতি রাজবংশী ১৯৯৭ সালে সহবতপুর কাজী মৌঃ মোঃ মোকাদ্দাস আলী মেমেরিয়াল উচ্চ বিদ্যালয়ে
সহকারী শিক্ষক হিসেবে তার শিক্ষকতা কর্মজীবন শুরু করেন। এরপর যথাক্রমে বাদে বেহালী সরকারি প্রাথমিক বিদ্যালয়, মামুদনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও মোল্লা পাচুরিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন। সর্বশেষ ২০১০ সালে নাগরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক হিসেবে যোগদান করেন।

আরও পড়ুন