সর্বশেষ সংবাদ

আম্মু চাইতেন বলেই আমি নায়িকা হয়েছি: শিরিন শিলা

২০১৪ সালে ওয়াজেদ আলী সুমন পরিচালিত ‘হিটম্যান’ ছবিটির মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় শিরিন শিলার। প্রথম ছবিতেই তিনি অভিনয় করেন ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খানের বিপরীতে।

পরবর্তীতে ডিপজল, ইমন, নিরবদের বিপরীতেও তাকে দেখা গেছে। মুক্তির অপেক্ষায় আছে এই নায়িকার ‘নদীর জলে শাপলা ভাসে’ নামে একটি ছবি। এছাড়া শুটিং শেষ করেছেন অন্য ৩টি নতুন সিনেমার।

সম্প্রতি তার স্বপ্ন ও ইচ্ছের কথা এবং নিজের নায়িকা হবার গল্প এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন শিরিন শিলা।

তিনি বলেন, ছোটবেলা থেকে নাচ শিখতাম। শিল্পকলা একাডেমি, শিশু একাডেমি, ললিত একাডেমিতে মায়ের হাত ধরে নাচ শেখা। প্রথমত নাচের সঙ্গে ভালোবাসা গড়ে উঠে। আমার আম্মু প্রচুর সিনেমা দেখতেন। আম্মুর জন্যই নাচ শেখা। আম্মু চাইতেন আমি নায়িকা হই। কাজেই নায়িকা হবার প্রথম স্বপ্নটা দেখেছিলেন আম্মু। আমার কোনো স্বপ্ন ছিল না নায়িকা হবার। আম্মু চাইতেন বলেই বড় হয়ে আমি চেষ্টা করি এবং এক সময় নায়িকা হয়ে যাই।

তবে নায়িকা হওয়ার বিষয়টাকে কি সহজ মনে হয়েছে? জানতে চাইলে তিনি বলেন, মোটেও না। নায়িকা হওয়ার জন্য অভিনয় জানতে হয়, নাচ জানতে হয়, সবচেয়ে বড় কথা সিনেমাকে ভালোবাসতে হয়। ভালোবাসা থাকলে সব হয়। আমি মনে করি, লেগে থাকার ব্যাপারটাও আছে।

শিরিন শিলা বলেন, আমার ৫টি সিনেমা মুক্তি পেয়েছে। প্রথম মুক্তিপ্রাপ্ত সিনেমার নাম হিটম্যান। এরপর ক্ষণিকের ভালোবাসা, মিয়া বিবি রাজি, মন জানে না মনের ঠিকানা, বেগমজান মুক্তি পায়। নভেম্বরে মুক্তি পাবে নদীর জলে শাপলা ভাসে। এটি অফট্র্যাকের সিনেমা। এই সিনেমার জন্য অনেক কষ্ট করেছি। আমার স্বপ্নের একটি সিনেমা এটি।

আরও পড়ুন

তখন আমি এত পরিপক্ব ছিলাম না: তাসনিয়া ফারিণ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। বিনোদন জগতে অন্তর্জালের কল্যাণে এরই মধ্যে ব্যাপক পরিচিতি পেয়েছেন ফারিণ। মডেলিং দিয়ে শুরু করেন তিনি। পরে টিভি নাটকে...

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

সেরা পঠিত