সর্বশেষ সংবাদ

কালো হওয়ার জন্য প্রতিদিন ২ ঘণ্টা করে মেকআপ নিতাম: ঐশী

মিস ওয়ার্ল্ড বাংলাদেশের মঞ্চ থেকে শোবিজে যাত্রা জান্নাতুল ফেরদৌস ঐশীর। সৌন্দর্য আর বুদ্ধিমত্তায় জয় করেছেন দর্শক হৃদয়। ঠোঁটের কোণে এক ফালি হাসি যেন মুগ্ধতার তীর এসে বিদ্ধ করে ভক্তদের হৃদয়।

ঐশী অভিনীত প্রথম মুক্তি পাওয়া সিনেমা ‘মিশন এক্সট্রিম’। দ্বিতীয় সিনেমা ‘রাত জাগা ফুল’। আগামী মাসে ঢাকাসহ সারাদেশে মুক্তির কথা রয়েছে ‘ব্ল্যাক ওয়ার’ সিনেমার। সিনেমা নিয়ে একটি জাতীয় দৈনিকের সঙ্গে কথা বলেছেন ঐশী।

তিনি বলেন, একদম ছোটবেলা থেকেই শোবিজে কাজ করার ইচ্ছে ছিল। ওই সময়েই আমার স্বপ্ন ও চাওয়া ছিল শোবিজে কাজ করব। খুব করে চাইতাম। ধীরে ধীরে স্বপ্নটা বাস্তবায়ন হতে শুরু করে। ভালো লাগে আমিও শোবিজ দুনিয়ার একজন। ছোটবেলার স্বপ্ন পূরণ হওয়ার আরও ভালো লাগে।

প্রথম মুক্তি পাওয়া ২টি সিনেমা নিয়ে ঐশী বলেন, সত্যি কথা বলতে পরপর ২টি সিনেমা মুক্তির পর ভালো সাড়া পেয়েছি। ‘মিশন এক্সট্রিম’ সিনেমা বেশ আলোচিত হয়েছে। ‘রাত জাগা ফুল’ খুব প্রশংসা পেয়েছে। আমি শিখতে চাই এবং অভিনয় নিয়ে থাকতে চাই। অনেকেই সিনেমা ২টি নিয়ে কথা বলেন। তখন ভালো লাগে আমার। চেষ্টা করেছি ভালো করার।

মুক্তির অপেক্ষায় থাকা সিনেমা নিয়ে বলেন, ৩টি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। একটির নাম ‘ব্ল্যাক ওয়ার্ল্ড’। আশা করছি অক্টোবরে মুক্তি পাবে। ‘নূর’ আছে মুক্তির অপেক্ষায়। এছাড়া, ‘আদম’ নামের আরও একটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে।

‘আদম’ সিনেমার চরিত্রটি নিয়ে জানতে চাইলে ঐশী বলেন, ‘আদম’ গ্রামীণ গল্পের সিনেমা। আশির দশকের গল্প। আমি অভিনয় করেছি গ্রামের মেয়ের চরিত্রে। ময়মনসিংহে শুটিং করেছি। কালো মেয়ে সাজানোর জন্য প্রতিদিন ২ ঘণ্টা করে মেকআপ দেওয়া হতো আমাকে। অসম্ভব রকমের চ্যালেঞ্জিং চরিত্র। খুব শ্রম দিতে হয়েছে। প্রতিদিন ২ ঘণ্টা মেকআপ নিতাম কালো হওয়ার জন্য।

আরও পড়ুন

তখন আমি এত পরিপক্ব ছিলাম না: তাসনিয়া ফারিণ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। বিনোদন জগতে অন্তর্জালের কল্যাণে এরই মধ্যে ব্যাপক পরিচিতি পেয়েছেন ফারিণ। মডেলিং দিয়ে শুরু করেন তিনি। পরে টিভি নাটকে...

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

সেরা পঠিত