সর্বশেষ সংবাদ

হঠাৎ ভক্তদের সারপ্রাইজ দিলেন তাহসান খান

বিনোদন ডেস্ক- তাহসান খান। কণ্ঠশিল্পী, সংগীত পরিচালক, মডেল ও অভিনেতা। প্রথমে তিনি গায়ক হিসেবেই মানুষের কাছে পরিচিতি পেয়েছিলেন। একটা সময় ছিলেন ‘ব্ল্যাক’ ব্যান্ডের ভোকাল। এরপর নিজের একক ক্যারিয়ারে বহু শ্রোতাপ্রিয় গান উপহার দিয়েছেন। নিজের আলাদা শ্রোতাশ্রেণি তৈরি করেছেন।

 

তবে গানের পাশাপাশি অভিনয়ে আত্মপ্রকাশের পর ব্যস্ত হয়ে পড়েন লাইট-ক্যামেরার ভুবনে। গত কয়েক বছরে তাহসানকে অভিনয়েই পাওয়া গেছে। গানে তিনি একেবারে অনিয়মিত ছিলেন। সর্বশেষ গত বছরের ১৮ জুন গান প্রকাশ করেছিলেন। সেটার নাম ছিল ‘প্রতিবাদী গান’।

 

দেড় বছর পর হঠাৎ করেই ভক্তদের সারপ্রাইজ দিলেন তাহসান। প্রকাশ করলেন নতুন গান। এর শিরোনাম ‘বিয়োগান্তক’। নিজের ইউটিউব চ্যানেলেই সাদাকালো ভিডিও আকারে গানটি প্রকাশ করেছেন তাহসান।

 

গান প্রকাশের মাত্র ১৫ মিনিট আগে ঘোষণাটি দেন তাহসান। ফেসবুকে গানের প্রিমিয়ারিং লিংক শেয়ার করে লেখেন, “বিয়োগান্তক’; ‘প্রতিবাদী গান’ যাদের ভালো লেগেছিল, তাদের জন্য। আজ সন্ধ্যা ৭টায়।”

 

যথাসময়ে গানটি প্রকাশিত হয়। নতুন এই গানে তাহসান যেন ফিরে গেলেন তার সেই স্বর্ণালী সংগীত জীবনে। রক ফ্লেভারে তিনি সাজিয়েছেন এই গানের সুর-সংগীত। কথায় রেখেছেন ঝাঁজালো শব্দের গাঁথুনি। রয়েছে ভালোবাসা-বিরহের ঝড় হজম করে অবিকল টিকে থাকার বার্তা।

 

গানের কিছু কথা এমন- ‘হারিয়ে তোমায় খুঁজে পাই আমি/ প্রকৃত প্রেমের খামে পুরনো কাগজে লেখা চিঠি/ প্রেমের আন্দোলনে জিতে গেছি আমি/ আমার গল্প কেউ জানে না, জানবে না আগামী/’

 

বহু দিন পর তাহসানের গান প্রকাশিত হওয়ায় খুশি তার ভক্তরা। কমেন্ট বক্সে চোখ রাখলেই সেটা টের পাওয়া যায়।

আরও পড়ুন

তখন আমি এত পরিপক্ব ছিলাম না: তাসনিয়া ফারিণ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। বিনোদন জগতে অন্তর্জালের কল্যাণে এরই মধ্যে ব্যাপক পরিচিতি পেয়েছেন ফারিণ। মডেলিং দিয়ে শুরু করেন তিনি। পরে টিভি নাটকে...

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

সেরা পঠিত